fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুর ও বোমাবাজির ঘটনায় উত্তেজনা ছড়াল দিনহাটায়

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা:  বিজেপির দলীয় কার্যালয়  ভাঙচুর ও বোমাবাজির ঘটনায় উত্তেজনা ছড়ালো দিনহাটা সিতাইয়ের  কালিরহাট বাজার এলাকায়। রবিবার রাতে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি তাজা বোমা উদ্ধার করে। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

 

ঘটনার বিবরণে জানা গিয়েছে, এদিন গভীর রাতে একদল দুষ্কৃতী রীতিমতো বাইকে চেপে এসে সিতাইয়ের কালিরহাট বাজারের বিজেপির পার্টি অফিস ভাঙচুর করে। অফিসের দরজা ভেঙে ভিতরে ঢুকে অফিসের আসবাবপত্র ভাঙচুর ছাড়াও কাগজপত্র তছনছ করে বলে অভিযোগ। এরপর সেখান থেকে সাগরদিঘী এলাকায় অবস্থিত বিজেপির পার্টি অফিসে বোমাবাজি করতে থাকে। খবর পেয়ে এক বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে ছুটে গেলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা উদ্ধার করে। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এ বিষয়ে বিজেপি নেতা প্রশান্ত বর্মন বলেন, এদিন রাতে তৃণমূলের দুষ্কৃতীরা কালিরহাট বাজারে অবস্থিত বিজেপির পার্টি অফিসে ভাঙচুর চালায়। সেখান থেকে তারা সাগরদিঘী এলাকায় বোমাবাজি শুরু করে। বোমার শব্দ শুনে আশপাশ এলাকার মানুষজন ছুটে এলে তৃণমূলের লোকজন পালিয়ে যায়। যদিও এ বিষয়ে তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া বলেন, গতকাল রাতে কালিরহাট এলাকায় তৃণমূলের মিছিল ছিল। ওই মিছিল দেখে বিজেপি কর্মীরা বুঝে গিয়েছে তাদের পায়ের তলায় মাটি নেই। তাই ওরা নিজেরাই নিজেদের অফিস ভেঙে তৃণমূলকে দোষারোপ করছে। ওই ঘটনার সঙ্গে তৃণমূলের কোন কর্মী জড়িত নেই।

Related Articles

Back to top button
Close