fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারে নাবালক-নাবালিকার প্রেমের সম্পর্কের জেরে উত্তেজনা, পুলিশ-জনতা খন্ডযুদ্ধ

দিব্যেন্দু রায়, ভাতার: নাবালক নাবালিকার প্রেমের সম্পর্কের জেরে উত্তপ্ত হয়ে উঠল ভাতারের হাঁড়গ্রাম। এই ঘটনাকে কেন্দ্র করে যুগলের পরিবারের লোকজন সংঘর্ষে জড়ালে পুলিশ সংঘর্ষে জড়িতদের সন্ধানে সোমবার গ্রামে যায়। তখন পুলিশ ও জনতার মধ্যে কার্যত খন্ডযুদ্ধ বেধে যায়। সেই সময় পুলিশের এলোপাতাড়ি লাঠিচার্জে কয়েকজন গ্রামবাসী জখম হয় বলে অভিযোগ। এরপর গ্রামবাসীরা লাঠিচার্জের প্রতিবাদে পুলিশের গাড়ি ঘিরে তুমুল বিক্ষোভ প্রদর্শন শুরু করে দেয়। শেষে অতিরিক্ত পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানা গেছে, হাঁড়গ্রামের দুলে পাড়ার বছর সতেরোর এক কিশোরের সঙ্গে পাশের পাঁজাডাঙ্গার বছর চৌদ্দোর এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত রবিবার ওই কিশোর তার প্রেমিকার বাড়ির কাছে গেলে মেয়েটির বাড়ির লোকজন তাকে আটকে মারধর করে বলে অভিযোগ। ঘটনার কথা জানতে পেরে কিশোরের পরিবারের লোকজন জড়ো হয়ে পালটা মেয়েটির পরিবারের লোকজনদের মারধর করে। এনিয়ে মেয়েটির পরিবার থানায় অভিযোগ দায়ের করে। তারই ভিত্তিতে এদিন অভিযুক্তদের সন্ধানে হাড়গ্রামে যায় পুলিশ। কিন্তু পুলিশ গ্রামে যেতেই অশান্তি ছড়িয়ে পড়ে।

গ্রামিবাসীদের অভিযোগ, পুলিশ দুলে পাড়ার বাড়ি বাড়ি ঢুকে গালিগালাজের পাশাপাশি এলোপাতাড়ি লাঠি চার্জ শুরু করে দেয়। এমনকি মহিলাদেরও লাঠিপেটা করা হয় বলে অভিযোগ। জানা গেছে, এরপর পুলিশের গাড়ি আটকে স্থানীয় বাসিন্দারা তুমুল বিক্ষোভ শুরু করে দেন। পরে অতিরিক্ত পুলিশবাহিনী গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। যদিও লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। এই ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

Related Articles

Back to top button
Close