fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এলাকা দখল ঘিরে উত্তেজনা শান্তিপুরে, ঘটনাস্থলে পুলিশবাহিনী ও দমকল

জেলা প্রতিনিধি, নদিয়া: বোমাবাজিতে উত্তপ্ত আবারও শান্তিপুর। এলাকার জমি বিক্রয়ের টাকা ভাগবাটোয়ারা নিয়ে বিবাদ। শান্তিপুর থানার হরিপুর গ্রাম পঞ্চায়েতের সাহেবডাঙা এলাকায়। আজ সকাল থেকে আবার শুরু হয় দু’পক্ষের মধ্যে বোমাবাজি। মুড়ি মুড়কি মতো পড়তে থাকে বোমা। বোমার আগুন ছড়িয়ে পড়ে অন্যত্র। বিভিন্ন জায়গায় আগুনে ভস্মীভূত হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও দমকলের একটি ইঞ্জিন। দমকল ও শান্তিপুর থানার পুলিশ সহযোগিতায় আগুন আয়ত্ত্বে আসে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে। এখনও চরম উত্তপ্ত ওই এলাকা।

আরও পড়ুন:ফের ভূমিকম্পে কেঁপে উঠল নেপাল, রিখটার স্কেলে কম্পনের মাত্রা ৫.৪

ঘটনাস্থলে শান্তিপুর থানার বিশাল পুলিশবাহিনী উদ্ধার করে বেশ কিছু শক্তিশালী বোমা। এলাকার মানুষের দাবি একটি ধর্মীয় স্থান জমি রাস্তা তৈরির জন্য সরকার অধিগ্রহণ করে। সেই অর্থ ওই এলাকার মানুষ কিভাবে ভাগবাটোয়ারা করবে তা নিয়ে বিবাদ চরমে উঠে। শুরু হয় রাজনৈতিক দলের চাপান-উতোর। আবার প্রকাশ্যে আসে শাসকদলের গোষ্ঠী কোন্দল।

এই ঘটনায় সরাসরি মদত ও বোমাবাজির অভিযোগ উঠছে শান্তিপুর থানার এক সিভিক ভলেন্টিয়ার এর বিরুদ্ধে। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close