fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের তেলেঙ্গানায় রাসায়নিক কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তেলেঙ্গানায়। এবার আগুনের গ্রাসে রাসায়নিক কারখানা। জানা গিয়েছে, শনিবার রাতে মেডচল-মালকানগীরী জেলার দুন্দিগল এলাকার একটি রাসায়নিকের কারখানায় ভয়াবহ আগুন লাগে।

জানা গিয়েছে, ঘটনাস্থলের খুব কাছেই এয়ার ফোর্স অ্যাকাডেমি অবস্থিত। আগুন লাগার কারণ জানা যায়নি। এদিকে ঘটনার খবর পেয়েই দমকলের মোট আটটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা। ঘটনাস্থলের খুব কাছে এয়ার ফোর্স অ্যাকাডেমি অবস্থিত হওয়ায় বিভিন্ন মহলে চিন্তা বেড়েছে। প্রশাসনের পদস্থ কর্তারা ঘটনাস্থলে হাজির হয়েছেন।

     আরও পড়ুন: জলবিদ্যুৎ কেন্দ্রে আটকে পড়া ৯ শ্রমিকেরই মৃত্যু, শোকপ্রকাশ প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রীর

তবে কীভাবে আগুন লাগল সে সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। গোটা ঘটনার তদন্ত হবে বলে দমকল সূত্রে জানানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণহানীর কোনও খবর পাওয়া যায়নি। উল্লেখ্য,বৃহস্পতিবার রাত ১০.৩০ নাগাদ তেলেঙ্গানার শ্রীশৈলম  জলবিদ্যুৎকেন্দ্রে এই দুর্ঘটনার ঘটে। আটকে পড়েন ৯ জন শ্রমিক। তবে পরে ৯ জনের দেহ উদ্ধার হয়। যে ৯ জন শ্রমিক ভিতরে আটকে ছিলেন তাদের সকলকেই মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এই ঘটনায় শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

 

Related Articles

Back to top button
Close