fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

কোভিড সেন্টারে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৭, আহত ৩০

ঘটনায় শোকজ্ঞাপন প্রধানমন্ত্রী মোদির, আহতদের দ্রুত চিকিৎসার নির্দেশ মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আগুনের গ্রাসে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার একটি কোভিড সেন্টার। এখনও পর্যন্ত এই ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। রবিবার ভোর ৫.১৫ নাগাদ স্বর্ণ প্যালেস নামক একটি হোটেলে আগুন লাগে। আশঙ্কাজনক অবস্থায় ৩০ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। সম্প্রতি এই হোটেলটিকে কোভিড সেন্টার বানিয়ে সেখানে আক্রান্তদের চিকিৎসা চলছিল।

আরও পড়ুন:ফের করোনার থাবা মোদি মন্ত্রিসভায়, আক্রান্ত কৃষি দফতরের রাষ্ট্রমন্ত্রী কৈলাশ চৌধুরী

প্রাথমিক রিপোর্ট অনুসারে জানা গেছে শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে। তবে প্রকৃত কারণ ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি দুর্ঘটনায় শোকপ্রকাশ করে, অতি শীঘ্র দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্তের নির্দশ দিয়েছেন। আশপাশের হাসপাতালে আহতদের ভর্তি করার জন্য সংশ্লিষ্ট আধিকরিকদের তিনি নির্দেশ দিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ঘটনায় শোকজ্ঞাপন করে মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির সঙ্গে আলোচনা করেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটে লেখেন, ‘বিজয়ওয়াড়ার একটি হাসপাতালে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় যাঁরা তাঁদের প্রিয়জনকে হারালেন আমি তাদের পরিবারের পাশে আছ। আহতদের দ্রুত সুস্থতা কামনা করি’।

বিজয়ওয়াড়ার পুলিশ কমিশনার বি শ্রীনিবাসলু জানিয়েছেন, রবিবার ভোর ৫.০৯  এই কোভিড সেন্টারটিতে আগুন লাগে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ৩০ জন করোনা আক্রান্ত ছাড়া এই হাসপাতালে আরও ১০ জন হাসপাতালে কর্মী ছিলেন।ওই কোভিড সেন্টারে ৩০ জন করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা চলছিল। এখানেই আগুন লাগার ঘটনা ঘটে। ২০ জন মানুষকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার ২০-৩০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

ঘটনাস্থলে রয়েছেন এনডিআরএফ কর্মীরা। জোরকদমে চলছে উদ্ধারকার্য ।

 

Related Articles

Back to top button
Close