fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ভারত, হিন্দুত্ববাদ ও মোদির বিরুদ্ধে স্লোগান POK’র জঙ্গি শিবিরে, চাঞ্চল্যকর তথ্য পেল RAW

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: চাঞ্চল্যকর তথ্য এল ভারতের হাতে। একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে, যেখানে দেখা গিয়েছে ওই ক্যাম্পগুলিতে ভারত, হিন্দুত্ববাদ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে স্লোগান দেওয়া হচ্ছে। বিভিন্ন সাংকেতিক শব্দ ব্যবহার করে প্রশিক্ষণ শুরু হবে নব্য জঙ্গিদের। পাঠানকোট হামলার মতো ও সেই ধাঁচেই আরেকটি হামলা চালাতে প্রস্তুত হচ্ছে এই জঙ্গিরা।

শুধু তাই নয় কিন্তু নতুন তথ্যে ছড়িয়েছে চাঞ্চল্য, বলা হচ্ছে পাক অধিকৃত কাশ্মীরে বালাকোট ছাড়াও মুজফফরাবাদ ও চাকোটির মতো এলাকাতেও জঙ্গি ঘাটি তৈরি করা হয়েছে এবং ভারতে অনুপ্রবেশের জন্য জঙ্গিদের প্রশিক্ষ্ণ শিবির চলছে বলে ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ সূত্রে খবর।

জানা গিয়েছে, ভারতে  হামলার জন্য  মগজ ধোলাই করে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে কাশ্মীরের স্থানীয় যুব সম্প্রদায়কে। আর এই সমস্ত কিছুর পেছনে মদত যোগাচ্ছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই। পাশাপাশি আফগানিস্থানে সম্প্রতি বিভিন্ন সন্ত্রাসবাদী হামলার পেছনে রয়েছে পাকমদতকারি জঙ্গি সংগঠনগুলি।  এবার সেই সমস্ত জঙ্গিদের দিয়েই ফের কাশ্মীরকে উত্তপ্ত করার কৌশল নিয়েছে ইসলামাবাদ।

একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে, যেখানে দেখা গিয়েছে ওই ক্যাম্পগুলিতে ভারত, হিন্দুত্ববাদ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে শ্লোগান দেওয়া হচ্ছে। বিভিন্ন সাংকেতিক শব্দ ব্যবহার করে প্রশিক্ষণ শুরু হবে নব্য জঙ্গিদের। পাঠানকোট হামলার মতো ও সেই ধাঁচেই আরেকটি হামলা চালাতে প্রস্তুত হচ্ছে এই জঙ্গিরা।

 

 

Related Articles

Back to top button
Close