fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণদেশহেডলাইন

এবার মাসুদ আজহারের নজরে রাম মন্দির! করতে পারে হামলা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মাসুদ আজহারের নজরে এল অযোধ্যার নির্মীয়মাণ রাম মন্দির। সূত্রের খবর, গোটা বিশ্ব যখন করোনার বিরুদ্ধে লড়াইয়ে নিজেদের ব্যস্ত রেখেছে, তখন পাকিস্তানি সন্ত্রাসবাদী সংগঠনগুলি ভারতে হামলা চালানোর ষড়যন্ত্র কষছে। এমনকি এর জন্য জঙ্গি নিয়োগের কাজও চলেছে।  দাবি করা হচ্ছে, মাসুদ আজহার অযোধ্যার যে রামমন্দিরে হামলার ছক কষছিল, তা আর গোপন নেই।

শুধু মৌলনা মাসুদ আজহার নয়, হাফিজ সইদও পাকিস্তানে জঙ্গি নেটওয়ার্ক বাড়ানোর কাজ চালিয়ে যাচ্ছে। করোনার জেরে গোটা বিশ্বে লকডাউন চললেও সন্ত্রাসের আঁতুড়ঘর হিসেবে চিহ্নিত পাকিস্তানে সেসবের বালাই নেই। ফলে, মাসুদ আজহার, হাফিজ সইদরা বিনা বাধায় পাকিস্তানের সর্বত্র যাতায়াত করতে পারছে।

         আরও পড়ুন: বাংলায় উর্দু চাপানোর গভীর ষড়যন্ত্র চলছে! দাবি হিন্দুত্ববাদীদের

এছাড়া সংগঠন ঢেলে সাজাতে এই সময়টাকে কাজে লাগাচ্ছে পাকিস্তানের এই দুই জঙ্গিনেতা। অযোধ্যার নির্মীয়মাণ রাম মন্দির ছাড়াও তাদের এই তত্পরতায় মূল উদ্দেশ্য দিল্লি-মুম্বইয়ে ফের বড় নাশকতা। সূত্রের খবর, চলতি বছর জানুয়ারি থেকে অগস্টের মধ্যে একাধিক ভারত-বিরোধী ভিডিও রিলিজ করার পাশাপাশি বিবৃতিও দিয়েছে সন্ত্রাসবাদীরা। লকডাউনের সময় পাকিস্তানের বড় শহরগুলিতে গিয়ে তারা সভাও করেছে।

Related Articles

Back to top button
Close