fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ, সরকারী পদে ছত্রধর ঘরণী

 

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার সরকারী পদে ছত্রধর ঘরণী। দীর্ঘদিন পর সদ্য জেলমুক্ত ছত্রধর মাহাতো। আর তার কয়েক মাসের মাথায় তার স্ত্রী নিয়তি মাহাতোকে সরকারি পদ দিয়ে সম্মানিত করল রাজ্য সরকার। রাজ্যের নারী, শিশুকল্যাণ ও সমাজকল্যাণ দফতরের সরকার মনোনীত সদস্য হলেন নিয়তি। কাজ ঝাড়্গ্রাম, লালগড় ও তার আশপাশের নারী, শিশুকল্যাণ ও সমাজকল্যাণ দফতরের কাজকর্মের নজরদারি করা। প্রয়োজনে আধিকারিকদের পরামর্শ দেবেন।

এমন পদক্ষেপে খুশি নিয়তি ও ছত্রধর। নিয়তি বলেন, ”লকডাউনের মধ্যে এমন পদ-প্রাপ্তি আমার কাছে অপ্রত্যাশিত। এ বার সরকারি ভাবে মানুষের কাজ করতে পারব, এটা ভেবে ভাল লাগছে।” ছত্রধরের সংযোজন, ”রাজ্য সরকারের তরফে নিয়তিকে এমন সুযোগ দেওয়ার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

আরও পড়ুন: বন্ধ দেশ, চালু আছে ধর্ষণ

সমাজকল্যাণ দফতর সূত্রে জানা গিয়েছে, নিয়তি পর্ষদের সদস্য হওয়ায় এখন থেকে তিনি ঝাড়গ্রাম ও পার্শ্ববর্তী জেলার নারী, শিশু ও সমাজকল্যাণ সংক্রান্ত কাজকর্ম নজরদারি করতে পারবেন। প্রয়োজনে দফতরের আধিকারিকদের বিভিন্ন বিষয়ে সুপারিশ ও প্রস্তাব দিতে পারবেন। পশ্চিমবঙ্গ সমাজকল্যাণ পর্ষদের চেয়ারপার্সন সুরঞ্জনা চক্রবর্তী বলেন, ”গত জানুয়ারিতে এক সদস্যের মৃত্যুর কারণে একটি পদ শূন্য হয়। ওই পদে নিয়তিদেবীকে কেন্দ্রীয় সমাজকল্যাণ পর্ষদের অনুমোদনক্রমে মনোনীত করা হয়েছে।” সুরঞ্জনা জানান, জেলাস্তরে সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্তরা পর্ষদে আসায় নারী ও শিশুকল্যাণ ও সমাজকল্যাণের কাজকে আরও ভালভাবে এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারে তাঁরা আশাবাদী।

Related Articles

Back to top button
Close