fbpx
কলকাতাহেডলাইন

ফাঁকা ফ্ল্যাটে অভিনেত্রীকে ‘ধর্ষণ’ অশ্লীল ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:   ফাঁকা ফ্ল্যাট টলিউডের এক অভিনেত্রীকে ‘ধর্ষণ’, অশ্লীল ভিডিও তুলে রাখার অভিযোগ উঠল তাঁরই প্রেমিকের বিরুদ্ধে। দিনের পর দিন ব্ল্যাকমেল এবং তা ভাইরাল করার ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা আদায় করার অভিযোগ তুলল ওই অভিনেত্রী।ওই অভিনেত্রী এ ব্যাপারে লিখিত অভিযোগও দায়ের করেছেন যাদবপুর থানায়। ইতিমধ্যেই অভিনেত্রীর স্বাস্থ্যপরীক্ষাও করিয়েছেন তদন্তকারীরা। অভিযুক্ত এক ব্যবসায়ীর বিরুদ্ধে ইতিমধ্যেই ধর্ষণ, অপরাধমূলক ষড়যন্ত্র, ব্ল্যাকমেলের মতো একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে অভিনেত্রীর শারীরিক পরীক্ষাও হয়।

অভিনেত্রীর অভিযোগ, গত ৫ জুলাইয়ের ঘটনা। ফ্ল্যাট ফাঁকা থাকায় ওই অভিনেত্রীকে জোর করে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, অভিনেত্রীর অশ্লীল ছবি মোবাইলে ভিডিয়ো করে রাখে তাঁর প্রেমিক।কাউকে কিছু জানালে সেই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, “এক আত্মহত্যা করার কথাও ভাবি।” শেষমেশ বুধবার যাদবপুর থানায় অভিযোগ করেন।

২০০৯- বন্ধুদের গ্রুপে আড্ডা দেওয়ার ফাঁকেই মধ্যমগ্রামের যুবকের সঙ্গে পরিচয় হয় ওই অভিনেত্রীর। এরপর তাঁদের মধ্যে আর যোগাযোগ ছিল না। কল্যাণীর বাসিন্দা হলেও কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকতেন তরুণী। এরপর ২০১৭ সালে তাঁদের ফের দেখা হয়, তখন থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। সেবছরই অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দেন পেশায় ব্যবসায়ী ওই যুবক।

আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রী নিজেই লকডাউন মানেননি’, কটাক্ষ দিলীপ ঘোষের

অভিযোগ, কিছুদিন পর থেকেই ওই যুবক ব্যবসার নাম করে তাঁর কাছ থেকে টাকা চাইতে শুরু করেন। অনেকসময় তাঁকে মারধর করা হত বলেও অভিযোগ। এরপর তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর চলতি বছর এপ্রিল মাসে ফের ওই যুবক ফোন করে অভিনেত্রীর কাছে ক্ষমা চান। আবারও সম্পর্ক নতুন করে দানা বাঁধতে শুরু করে। ফের প্রেমিক টাকা দাবি করে বসে অভিনেত্রীর কাছ থেকে। গত ৫ জুলাই টলিউড অভিনেত্রীর গলফগ্রীনের ওই ফ্ল্যাট থেকে টাকা নিতে গিয়েই তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। সেই সঙ্গে অশ্লীল ভিডিও তুলে রাখার কথাও জানিয়েছেন অভিনেত্রী।

 

Related Articles

Back to top button
Close