fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা ঠেকাতে ঝাড়গ্ৰামে একাধিক পদক্ষেপ প্রশাসনের

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: রোজ দিন হু হু করে ঝাড়্গ্রাম জেলায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রশাসনের পক্ষ থেকে বারে বারে সচেতন করছে এক সাথে বেশি মানুষজন যাতে ভিড় না জমায়। এমনকি যাতে সংক্রমণ না ছাড়ায় তার জন্য ঝাড়্গ্রাম শহরের সবজি মার্কেট, জুবলি মার্কেট সহ বেশ কিছু বাজার এলাকা কনটেনমেন্ট জোন ঘোষনা করে ব্যারিকেড করে ঘিরে দিয়েছে। কিন্তু স্থানীয় ছোটো ব্যবসায়ী ও সাধারন প্রশাসনের নিয়ম নীতিকে তোয়াক্কা না করে শহরের বিভিন্ন রাস্তার ফাঁকা জায়গা গুলিতে সবজি, মাছ, মাংসের দোকান বসিয়ে বিক্রি করছেন। যার ফলে স্বাভাবিক ভাবে সেই দোকানে গিয়ে ভিড় জমাচ্ছেন মানুষজনেরা। এদিকে করোনা ভাইরাস ঠেকাতে একাধিক পদক্ষেপ গ্রহন করেছে পুর প্রশাসন।

অভিযোগ, পুরসভার পক্ষ থেকে সচেতনতা মুলক পদক্ষেপ গ্রহন করলেও সামাজিক দুরত্ব বজায় না রাখলে সংক্রমণ কখনওই ঠেকানো যাবে না। এদিন শুক্রবার ঝাড়্গ্রাম শহরের শপিংমল, কদমকানন লেভেল ক্রসিং এলাকায় দেখা যায় ছোট ছোটো ব্যবসায়ীরা সবজি, মাছ, মাংসের দোকান নিয়ে বসেছেন।

উল্লেখ্য, গত কয়েক দিনে সংক্রমনের সংখ্যা বাড়তে থাকায় গত মঙ্গলবার দুপুরে হঠাৎ করে শহরে অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা জুবিলি মার্কেট , কোর্ট রোড, সুভাষ পার্ক, স্টেশন রোড , জুবুলি মার্কেট , সবজি , পন্যবিথি মোড় থেকে রেলওয়ে লেভেল ক্রসিং এই এলাকা গুলিতে পুরোপুরি কনটেন্টমেন্ট জোন করা হয়েছে। অন্যদিকে শহরের ৮ ৯ , ১০ নম্বর ওয়ার্ড গুলিতে আংশিক কনটেনমেন্ট জোন রয়েছে।

Related Articles

Back to top button
Close