fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

পূর্ব মেদিনীপুরে পৃথক পৃথক বাড়ি সিল করল প্রশাসন

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর): পূর্ব মেদিনীপুর জেলায় মহিষাদল ও কাঁথিতে পৃথক পৃথক দুই ব্যক্তির করোনা ভাইরাস আক্রান্ত বাড়িতে গেলেন প্রশাসনের অধিকারিকরা। শনিবার সকালে প্রশাসনের আধিকারিকরা আক্রান্তদের বাড়িতে যান।

গ্রামের বাড়িটি সিল করে দেওয়া হয়। প্রবেশ পথ বন্ধ করে দেওয়া হয়। মহিষাদলের দক্ষিণ শ্রীরামপুরে বাসিন্দা হাওড়া গত কয়েকদিন আগে বাড়ি চলে আসে ওই যুবক। এরপর লালারস পরীক্ষা পর করোনা ভাইরাস আক্রান্ত কারণে ওই ব্যক্তিকে পাঁশকুড়া বড় মা হাসপাতালের ভর্তি করা হয়। পাশাপাশি পরিবারের সদস্যদের চন্ডীপুর হাসপাতালের কোয়ারেন্টাইন রাখা হয়।
এদিন জেলাশাসক পার্থ ঘোষ, স্বাস্থ্য আধিকারিক নিতাই চন্দ্র মন্ডল সহ অন্যন্য আধিকারিকরা বাড়িতে যান।

অপর দিকে কাঁথিতে মারণ ভাইরাস আক্রান্ত হওয়ার খবরে গোটা কাঁথি শহরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই ব্যক্তির বাড়ি কাঁথি ১ ব্লকের জুনপুট উপকুল থানার বলিহারপুর গ্রামের বাড়ি যান জেলা পুলিশ সুপার ইন্দিরা মুর্খাজি, মহকুমা শাসক শুভময় ভট্রাচার্য, মহকুমা পুলিশ আধিকারিক অভিষেক চক্রবর্তী সহ প্রশাসনের অধিকারিকরা। রাতেই পরিবারের তিনজন সদস্যকে চন্ডীপুর কোয়ারেন্টাইন রাখা হয়েছে। তাদের লালারস সংগ্রহ করে পাঠানো হয়েছে। এদিন সন্ধ্যায় কাঁথি দুইজন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের হোম কোয়ারেন্টাইন থাকতে বলা হয়েছে।

Related Articles

Back to top button
Close