fbpx
পশ্চিমবঙ্গ

দলের শীর্ষ নেতৃত্বের উপর হামলার প্রতিবাদে কাটোয়ায় বিজেপির পথ অবরোধ 

দিব্যেন্দু রায়,কাটোয়া: দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডাসহ একাধিক শীর্ষ নেতৃত্বের গাড়িতে হামলার প্রতিবাদে কাটোয়ায় পথ অবরোধ করল বিজেপি। বৃহস্পতিবার বিকেলে বিজেপির পুর্ব বর্ধমান জেলা(গ্রামীন) সভাপতি কৃষ্ণ ঘোষের নেতৃত্বে কাটোয়ার আখড়া বাসস্ট্যান্ডে এসটিকেকে সড়ক পথ অবরোধ করে বেশ কিছু বিজেপি কর্মী ও সমর্থক। চলে বিক্ষোভ প্রদর্শন। শেষে সাধারন মানুষের অসুবিধা হচ্ছে দেখে অবরোধ তুলে নেয় বিজেপি কর্মীরা।

বৃহস্পতিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংসদীয় ক্ষেত্র ডায়মন্ডহারবারের সুলতানপুরে সাংগঠনিক সভার আয়োজন করেছিল বিজেপি। ওই সভায় যোগ দিতে যাচ্ছিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নড্ডা, কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়, রাহুল সিনহা, অনুপম হাজরার মত শীর্ষ নেতারা। নড্ডার কনভয় শিরাকোল মোড়ে আসতেই তৃণমূলের লোকজন হামলা চালায় বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে সারা রাজ্যের পাশাপাশি কাটোয়া ও কালনা মহকুমা এলাকার একাধিক জায়গায় পথ অবরোধ করে বিজেপি কর্মীরা।

পূর্ব বর্ধমানে বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষের নেতৃত্বে এদিন বিকেলে আখড়া বাসস্ট্যান্ড এলাকায় পথ অবরোধ কর্মসূচি পালন করা হয়। কৃষ্ণ ঘোষ বলেন, ‘শাসকদলকে শুধু একটা কথা বলতে চাই, এরপর যদি আমাদের নেতাদের উপর হামলা হয় তাহলে ছেড়ে কথা বলবো না। বাংলাকে আমরা স্তব্ধ করে দেবো। তৃণমূলের নেতাদের বুঝিয়ে দেবো বিজেপিকে ভয় দেখিয়ে আটকানো যায়নি ও যাবেও না বিজেপি ২০২১ সালে বাংলায় সরকার গড়বে। তখন আমরা বাংলায় গনতন্ত্র ফিরিয়ে আনবো।’

Related Articles

Back to top button
Close