fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি নবান্নে ঢুকে গেছে,চোদ্দ তলার দখল নেওয়া শুধু সময়ের অপেক্ষা : কাশেম আলী

শ্যামল কান্তি বিশ্বাস : জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে বাংলার আপামর জনতার হৃদয়ে এখন পরিবর্তনের আবহাওয়া, সোনার বাংলা গড়ার সংকল্পে বিভোর। আর কয়েকটি মাস অপেক্ষা, কাঙ্খিত স্বপ্ন পূরণ হবেই, প্রত্যাশা ভারতীয় জনতা সংখ্যালঘু সেলের রাজ্য সহসভাপতি কাশেম আলীর। উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙ্গার দলীয় সভামঞ্চ থেকে রাজ্যবাসীর উদ্দেশ্যে এই বার্তা দেন তিনি। তিনি আরও বলেন, বিজেপি একটি সর্বভারতীয় রাজনৈতিক দল। দেশের ১৩০ কোটি মানুষের প্রতিনিধিত্ব করে এই দলটি। দেশের প্রধানমন্ত্রী বিশ্ববরেণ্য জননেতা মোদিজীর স্বপ্ন, সবকা সাথ,সবকা বিকাশ,সবকা বিশ্বাস এই স্বপ্ন পূরণে বদ্ধপরিকর বিশ্বের সর্ববৃহৎ গণতান্ত্রিক রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি।

মোদিজীর হাত ধরে বিজেপি-র ছত্রছায়ায় রাজ্যে পরিবর্তন আসছেই এবং এই পরিবর্তনের মধ্যদিয়ে রাজ্যবাসীকে আমরা সোনার বাংলা উপহার দেব। সেখানে জাতপাতের কোন ভেদাভেদ থাকবে না, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কোন দলীয়করণ থাকবে না, সরকারি অনুদান বিলি বন্টনে স্বজনপোষন থাকবে না, ধর্ম কে ব্যবহার করে কোন তুষ্টি করণের রাজনীতি থাকবে,একদম পরিচ্ছন্ন গৈরিক আবহে সোনার বাংলা উপহার পাবেন রাজ্যবাসী,এই অভিমত বিজেপি সংখ্যালঘু সেলের রাজ্য সহ সভাপতি কাশেম আলীর। লুটেপুটে খাওয়া, গঠনতন্ত্র-কর্মসূচি বিহীন কাটমানি অলঙ্কারে ভূষিত দেশের সর্বনিকৃষ্ট রাজনৈতিক দল এখন তৃণমূল কংগ্রেস। এই দলের ছত্রছায়ায় বেড়ে ওঠা তৃণমূলী স্বঘোষিত নেতানেত্রী দের দাপট সহ সন্ত্রাসে রাজ্যের মানুষ আজ ভীত, সন্ত্রস্ত, নির্বাক হয়ে গেছে,এই জল্লাদদের অপশাসন থেকে মুক্তি চাইছে বাংলার জনগণ।রাজ্যের মানুষের প্রত্যাশা পূরণ হবেই।

আরও পড়ুন: মধ্য কলকাতার বহুতলে বিধ্বংসী আগুন, মৃত বৃদ্ধা, বাঁচতে ছাদ থেকে ঝাঁপ কিশোরের

আসন্ন শারদ উৎসব উপলক্ষে মায়ের আগমণী সুর সেই বার্তা ই দিচ্ছে,এই ভাবেই সমাবেশে উপস্থিত কর্মী সমর্থক সহ রাজ্যবাসীকে আশ্বস্ত করলেন গতকালের গোবরডাঙ্গার কর্মী সভা থেকে বিজেপি নেতা কাশেম আলী। বিজেপি কর্মী সমর্থক সহ এলাকার মানুষের উপচে পড়া ভিড় ছিল চোখে পড়ার মতো। কাশেম আলী ছাড়া ও মঞ্চে দেশের সাম্প্রতিক প্রেক্ষাপটে বক্তব্য রাখেন স্থানীয় বিজেপি নেতা আশীষ ব্যানার্জী।

Related Articles

Back to top button
Close