fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অগ্নিমূল্যের বাজারে সস্তায় আলু বিক্রি করে অভিনব বিক্ষোভ বিজেপির

তাপস মণ্ডল, হুগলি: সবজি সহ একাধিক জিনিসের দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে অভিনব বিক্ষোভ দেখালেন বিজেপির নেতা কর্মীরা। শনিবার  সকালে ইদের দিনই ৩২ টাকা কেজির আলু মাত্র কুড়ি টাকায় বিক্রি করে তাক লাগিয়ে দিলেন বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলার নেতা কর্মীরা। এদিন শ্রীরামপুর বেল্টিং বাজারে প্রকাশ্যে সস্তায় এহেন আলু কিনতে ভিড় জমিয়ে ছিলেন বহু মানুষ। যদিও দলের তরফে প্রত্যেক ক্রেতাকে দুই কেজির বেশি আলু বিক্রি করা হয়নি। সস্তায় আলু বিক্রির খবর জানাজানি হতেই চাঞ্চল্য বেল্টিং বাজার এলাকায়। দলীয় সূত্রে জানা গিয়ে, শেওড়াফুলি বাজার থেকে এদিন দুইশো কেজি আলু বেশি দাম দিয়ে কিনে নিয়ে এসে মাত্র কুড়ি টাকা কেজি দরে আলু বিক্রি করে রাজ্য সরকারের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ জানিয়েছেন শ্রীরামপুর সাংগঠনিক জেলার নেতা কর্মীরা।

প্রসঙ্গত, বর্তমানে সবজি সহ একাধিক জিনিসের দাম অগ্নিমূল্য। আলু, কাঁচালঙ্কা সহ প্রায় প্রতিটি সবজির দাম বেড়েছে। এমন অবস্থায় মাথায় হাত পড়েছে মধ্যবিত্তের।

আরও পড়ুন:আমেরিকায় করোনা ভাইরাসের ওষুধ গবেষণার সহযোগিতায় জামুড়িয়ার মেয়ে শ্বেতা সিং

এই পরিস্থিতিতে এদিন শ্রীরামপুর সাংগঠনিক জেলা বিজেপির তরফে এই বিক্ষোভ পথ চলতি মানুষের নজর কেড়েছে। এদিন সকালে ঘন্টা দেড়েকের এই অভিনব বিক্ষোভে বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি সহ একাধিক নেতা কর্মীরা হাজির ছিলেন।

এদিন প্রসঙ্গে বিজেপি শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল বোস বলেন, রাজ্যে জিনিষপত্রের অগ্নিমূল্য। শাসক দল বলেছে পেট্রোল ডিজেলের দাম বেড়ে যাওয়ায় আলু সহ একাধিক জিনিসের দাম বেড়েছে। তাহলে পিয়াজের দাম বাড়েনি কেন? পেঁয়াজ তো বাইরের রাজ্য থেকে ট্রাকে করে আসে। অথচ আলু সিঙ্গুর, তারকেশ্বর সহ আশেপাশের এলাকা থেকেই আসে। তবে আলুর দাম বাড়ছে কেন? এই কারণেই আমরা এদিন সস্তায় আলু বিক্রি করে রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিবাদ বিক্ষোভ জানিয়েছি।

Related Articles

Back to top button
Close