fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শহীদ মাতঙ্গিনী ব্লকে মোদিজীর ৭০ তম জন্মদিনে সেবা সপ্তাহ পালনের উদ্যোগ বিজেপির

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ঘোষণা করেছেন মোদিজীর ৭০ তম জন্মদিন দিন টিকে সামনে রেখে ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর সেবা সপ্তাহ পালন করা হবে। সেইমতো রাজ্য সহ পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্নস্থানে শুরু হয়েছে সেবা সপ্তাহ পালনের কর্মসূচি। শহীদ মাতঙ্গিনী ব্লক এর উদ্যোগে মোদিজীর ৭০ তম জন্মদিন কে সামনে রেখে বিভিন্ন স্থানে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে বলে জানালেন তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি।

দিনটিকে সামনে রেখে কর্মসূচি গ্রহণ করা হয়েছে স্বচ্ছতা অভিযান, বিকলাঙ্গদের অঙ্গদান,অন্ধদের চশমা দান , বৃক্ষরোপণ, সেইসঙ্গে সদস্য করণ অভিযান। বুধবার শহীদ মাতঙ্গিনী ব্লকের মন্ডল ৩ এর সভাপতি পূর্ণেন্দু নন্দের উদ্যোগে বৃক্ষরোপণের কর্মসূচি নেওয়া হয়। জাতীয় ও রাজ্য স্তরের ঘোষণা মত এই দিনটির কর্মসৃচীতে এলাকার মানুষজনের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। আগামী ২০ সেপ্টেম্বর এর মধ্যে মন্ডল ১ এর নেতৃত্ব মধুসূদন মন্ডল ও মন্ডল ২ এর সহদেব মন্ডল এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচি আছে বলে মণ্ডল কমিটির পক্ষ থেকে বলা হয়েছে।

তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি ও জেলা নেতা বামদেব গুছাইত এক সাক্ষাৎকারে বলেন, জাতীয় ও জেলা স্তরের নেতৃত্বদের অনুপ্রেরণায় সেবা সপ্তাহ কর্মসূচিতে এলাকার মানুষজনের উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। মোদিজীর স্বপ্নকে বাস্তবে রূপ দেয়ার জন্য গ্রাম গঞ্জের মানুষ জন যে উঠে পড়ে লেগেছে সেবা সপ্তাহ পালনের কর্মসূচিতে মানুষজনের উপস্থিতিই জানান দিচ্ছে।

Related Articles

Back to top button
Close