fbpx
দেশহেডলাইন

‘আবারও রাজস্থানের সরকার ফেলতে মরিয়া চেষ্টা করছে বিজেপি’, অভিযোগ মুখ্যমন্ত্রী গেহলটের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাজস্থানের কংগ্রেস সরকার ফেলতে মরিয়া প্রয়াস করছে বিজেপি। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তাঁর দাবি, মহারাষ্ট্রের মহা বিকাশ আগাদি সরকারকে ফেলার চেষ্টাও হচ্ছে। গেহলটের নিশানায় কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পেট্রোলিয়ামমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। যদিও মুখ্যমন্ত্রীর অভিযোগ ‘প্রমাণহীন’ও ‘কংগ্রেসের মধ্যে অসন্তোষের ইঙ্গিত’ বলে জানিয়েছে বিজেপি।

 

রবিবার সিরোহী জেলায়দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে কংগ্রেস নেতা অজয় মাকেনের সামনেই অশোক গেহলট বলেছেন, ‘ওরা রাজস্থানের সরকার ফেলে দেওয়ার যড়যন্ত্র করছে। আমাদের বিধায়কদের সঙ্গে কথা বলার সময় অমিত শাহ, ধর্মেন্দ্র প্রধান বলেছিলেন যে- ওঁরা পাঁচটা সরকার ফেলে দিয়েছে। রাজস্থান সরকারের পতন হবে ষষ্ঠ। এখনও ওরা সরকার ফেলে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।’মুখ্যমন্ত্রীর আরও অভিযোগ, ‘হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের বিচারকদের সঙ্গে কথা বলার ভান করে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বেসুর কংগ্রেস বিধায়কদের মনোবল বাড়ানোর চেষ্টা করছেন।’ শাহ ও প্রধানের সঙ্গে কথা বলে কংগ্রেস বিধায়করা ‘লজ্জিত’ বলেও দাবি করেছেন গেহলট।

 

এ প্রসঙ্গে রাজস্থান বিজেপির সভাপতি সতীষ পুনিয়া বলেছেন, ‘কোনও প্রমাণ ছাড়াই এক জন মুখ্যমন্ত্রী অমিত শাহ ও ধর্মেন্জ্র প্রধানের বিরুদ্ধে অভিযোগ তুলে রাজনৈতিক সৌজন্যের রীতি ভঙ্গ করছেন। সবাই জানেন কংগ্রেসের মধ্যেই লড়াই রয়েছে, অসন্তোষ রয়েছে। যার বহিঃপ্রকাশ গেহলটের মন্তব্য। তবে তা মেটাতে বিজেপির দিকে আঙুল তোলা ঠিক নয়।’

 

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close