fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুঃস্থদের পাশে দাঁড়াতে বিনামূল্যে বাজারের আয়োজন বিজেপির

অভিষেক আচার্য, কল্যাণী: লকডাউন চলাকালীন গরিব তথা অসহায় মানুষদের কথা চিন্তা করে নদিয়ার বিজেপির জেলা সম্পাদক অশোক চক্রবর্তী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দিলেন দুঃস্থদের হাতে। চাল, ডাল পেয়েছেন। কিন্তু তাতে মন ভরছে না। প্রয়োজন সবজির। সেই কথা মাথায় রেখে “ওপেন মার্কেট”-এর ব্যবস্থা করেন নদীয়ার গয়েশপুর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের গেরুয়া শিবিরের কার্যকর্তারা। সেখানে উপস্থিত হয়েছিলেন অশোক চক্রবর্তী মহাশয়। তিনি সোশ্যাল দূরত্ব বজায় রেখে বেশ কয়েকজন দুঃস্থদের হাতে তুলে দেন খাদ্যসামগ্রী।

কি নেই সেখানে? আলু, পেঁয়াজ থেকে পটল,লঙ্কা,উচ্ছে। ছিল পুঁই শাক, কুমড়ো, ডিম সহ আরও অনেক কিছু। মন ভরে খোলা বাজার থেকে ব্যাগ ভর্তি করেন দুঃস্থরা। এ বিষয়ে অশোকবাবু বলেন, এই কঠিন পরিস্থিতিতে মানুষের হাতে বিভিন্ন রকমের সবজি তুলে দেওয়া হয়েছে। কেন্দ্র সরকারের বরাদ্দ চাল প্রত্যেকেই পেয়েছেন। এবার দুঃস্থরা পেলেন সবজি। টানা ৬ দিন এই খোলা বাজারের আয়োজন করা হয়েছিল। প্রায় ৫৫০ জন দুঃস্থ এই খোলা বাজার থেকে সবজি পেয়েছেন।

আরও পড়ুন: সংকটে মোটরভ্যান চালকরাও, একগুচ্ছ দাবি নিয়ে ব্লক অফিসে ডেপুটেশন

বিভিন্ন জায়গায় ত্রাণবন্টনের সময় বাঁধার মুখে পড়েছেন বিজেপি সাংসদ থেকে কার্যকর্তারা। ব্যতিক্রম গয়েশপুর। বিনা বাঁধায় ৬ দিন ধরে দুঃস্থদের খাদ্যসামগ্রী দিলেন গেরুয়া শিবিরের কার্যকর্তারা। বিনামূল্যে খোলা বাজার থেকে বিভিন্ন রকমের সবজি ব্যাগভর্তি করতে পেরে খুশি দুঃস্থরা। আগামী দিনেও বিজেপির তরফ থেকে প্রচেষ্টা চলবে বলে জানিয়েছে উদ্যোক্তারা।

Related Articles

Back to top button
Close