fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রেশন দুর্নীতির প্রতিবাদ করায় শিলিগুড়িতে তৃণমূলের হুমকির মুখে বিজেপি নেতা

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: রেশন দুর্নীতির প্রতিবাদ করায় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে এক বিজেপি নেতাকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাময়িক উত্তেজনা সৃষ্টি হয়। উপস্থিত রেশন গ্রাহকদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

 

 

অভিযোগ, এলাকার এক ডিলার রেশন সামগ্রী কম দেওযার পামাপাশি জিনিসের দামও বেশি নিচ্ছিলেন। এনিয়ে এদিন গ্রাহকরা প্রতিবাদে সরব হন রেশন ডিলারের বিরুদ্ধে। অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা। শিলিগুড়ি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের বিজেপি সভাপতি সুমন সরকার এবং ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি সভাপতি শ্যামাশঙ্কর রক্ষীত এই অভিযোগ শুনে ঘটনাস্থলে পৌঁছন। সুমন সরকার বলেন, ‘ আমরা গিয়ে এই ঘটনার তীব্র প্রতিবাদ করি। তার কিছুক্ষনের মধ্যে স্থানীয় কিছু তৃণমূল নেতাও সেখানে পৌঁছন। আশ্চর্যজনকভাবে ওই তৃণমূল নেতারা তিনি দুর্নীতিগ্রস্ত রেশন ডিলারের পক্ষে দাঁড়িয়ে প্রতিবাদী সাধারণ মানুষকে হুমকি দিতে থাকেন। এই ঘটনার প্রতিবাদ করলে ওই তৃণমূল নেতারা আমাকে অশ্লীল ভাষায় গালাগালি করার পর সজোরে আঘাত করেন। এই ঘটনায় রেশন নিতে আসা সাধারণ মানুষরা হতচকিত হয়ে পড়েন। তারাও তৃণমূলের নেতাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ শুরু করেন।’

 

 

এই ঘটনার পর শিলিগুড়ির ২২ নম্বর ওয়ার্ডে মানুষের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়।এই ঘটনার তীব্র নিন্দা করেন ভারতীয় জনতা পার্টি শিলিগুড়ি ৪ নম্বর মণ্ডলের সভাপতি ভিক্টর সেন । তিনি বলেন,’ যখন বিজেপি কর্মীরা এই তীব্র সংকটের সময় দল-মত নির্বিশেষে সবার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এবং মানুষের পাশে দাঁড়িয়ে অক্লান্ত পরিশ্রম করে চলছেন, ঠিক সেই সময় বর্তমান শাসক দলের আশ্রিত গুন্ডারা চাল চুরি, দুর্নীতি করে চলছেন। আর তার প্রতিবাদ করলে তারা সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছেন, আক্রমণ করছেন। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকলেও নিষ্ক্রিয় ছিল।
যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা বলে দাবি করেছে।

Related Articles

Back to top button
Close