fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাঁথি আদালত থেকে জামিন পেলেন বিজেপি নেতা

মিলন পণ্ডা, কাঁথি (পূর্ব মেদিনীপুর): কাঁথি আদালত থেকে অবশেষে জামিন পেলেন কাঁথির বিজেপি নেতা নবীন প্রধান। জামিনের খবর পেতেই নেতা কর্মী আদালতে চত্ত্বরে হাজির হন। এরপর প্রিয় নেতাকে ফুলের স্তবক দিয়ে সম্বর্ধনা জানান কর্মী সর্মথকরা। জানা গেছে, এগরায় বরিদা গ্রামের এক বিজেপি কর্মী খুন হন। গত ২৪ আগষ্ট এর প্রতিবাদে কাঁথি ও এগরা মহকুমার বিভিন্ন থানার আইন অমান্য কর্মসূচিতে শামিল হন বিজেপি নেতা কর্মী সর্মথকরা। কাঁথি থানা ঘেরাও কর্মসূচিতে শামিল হন তাঁরা। কাঁথি পুলিশ কাঁথি সাংগাঠনিক জেলার সম্পাদক  নবীন প্রধান সহ ৬১ জন বিজেপি নেতাকে গ্রেফতার করে। পরের দিন বিজেপি নেতা কর্মীদের কাঁথি আদালতে হাজির করানো হয়। সবাই জামিন পেলেও নবীন প্রধান বিচারক অন্য একটি মামলার থাকার কারনে জামিন নাকচ করে দেন।

[আরও পড়ুন- কাটোয়ায় বিজেপির সাংবাদিক সম্মেলন]

বুধবার ফের বিজেপি নেতা নবীন প্রধানকে কাঁথি আদালতে হাজির করানো হয়। সেই মামলার বিচারক শর্ত সাপেক্ষে তাঁকে জামিনে মুক্ত করেন। এই খবর ছড়িয়ে পড়তেই আদালতে চত্ত্বরে হাজির হন বিজেপি কর্মী সর্মথকরা। তারপরে নবীন প্রধানকে ফুলের স্তবক দিয়ে সম্বর্ধনা জানান।

আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে কাঁথি সংগাঠনিক জেলার বিজেপি সম্পাদক নবীন প্রধান বলেন, বর্তমানে শাসক দলের দলদাসে পরিনত হয়েছে পুলিশ। ভারতীয় সংবিধান ভুলে গিয়ে তৃণমূল সংবিধানে অনুসরণ করছে। শাসক দলের ষড়যন্ত্রের শিকার হয়ে আমি গ্রেফতার হয়েছিলাম।

 

Related Articles

Back to top button
Close