fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির ডাকা বনধে মিশ্র প্রভাব মালদায়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিভিন্ন জেলায় পড়ল বনধের প্রভাব। মালদা জেলার মানিকচক ব্লকের বিজেপির ডাকা ধর্মঘট মিশ্র প্রভাব পড়েছে। মঙ্গলবার সকাল থেকেই মানিকচকের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে বিজেপির নেতা কর্মীরা বনধের সমর্থনে রাস্তায় নামে। বিভিন্ন জায়গায় বনধের সমর্থনে মিছিল করতে দেখা যায় বিজেপি নেতা কর্মীদের। এদিন সকাল থেকেই বনধের ফলে দোকানপাট বাজার বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ ছিল মানিকচকে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কিছু কিছু এলাকায় দোকানপাট খুলতে শুরু করে। যাত্রীবাহী গাড়ি এদিন রাজপথে সংখ্যা ছিল খুবই কম। সকাল থেকে মানিকচকের বিভিন্ন এলাকায় ব্যাপক পুলিশি নজরদারি ছিল।

বনধকে কেন্দ্র করে মানিকচকে কোনও রকম গন্ডগোল খবর পাওয়া যায়নি। শেষ পাওয়া খবর অনুযায়ী মানিকচকে কোনও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, বিজেপির উত্তরকন্যা অভিযান ঘিরে ধুন্ধুমার শিলিগুড়ি। পুলিশ ও বিজেপি কর্মী সমর্থকদের দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় শিলিগুড়ির তিনবাড়ির মোড় এলাকা। পুলিশের ব্যারিকেড ভেঙে বিজেপি কর্মীরে এগিয়ে যাওয়ার চেষ্টা করতেই তাঁদের রুখতে পুলিশ জলকামান, কাঁদানে গ্যাস ছোঁড়ে। বেপরোয়া লাঠি চালানোর অভিযোগও বটে ওঠে পুলিশের বিরুদ্ধে। পুলিশের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয় এক বিজেপি কর্মীর। জখম হয়েছেন বিজেপি কর্মী। মৃত বিজেপি কর্মীর নাম উলেন রায় (৫০)। এই ঘটনায় উত্তরকন্যা অভিযানে দলীয় কর্মীর মৃত্যুর প্রতিবাদে মঙ্গলবার ১২ ঘন্টা বনধ ডেকেছে বঙ্গ বিজেপি।

Related Articles

Back to top button
Close