fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হাড়োয়ায় গৃহসম্পর্ক অভিযানের মধ্য দিয়ে শুরু হল বিজেপির ভোট প্রচার

পরিমল দে, বসিরহাট: রাজ্য সরকারের ‘দুয়ারে দুয়ারে’ কর্মসূচির পাল্টা প্রচারে শনিবার থেকে সারা রাজ্য জুড়ে গৃহ সম্পর্ক অভিযান এর ডাক দেওয়া হয়েছিল বিজেপির পক্ষ থেকে। সেই কর্মসূচি পালন করতে শনিবারে বসিরহাট মহাকুমার হাড়োয়া এলাকায় গৃহ সম্পর্ক অভিযান শুরু করেন হাড়োয়ার বিজেপি নেতৃত্ব। উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য সমীরণ সাহা।

আগামী বিধানসভা ভোটের লক্ষ্যে সারা রাজ্যের সঙ্গে শনিবার বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার হাড়োয়া মন্ডলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল গৃহ সম্পর্ক অভিযান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একাধিক প্রকল্পকে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে আয়োজন করা হয়েছিল এদিনের কর্মসূচি। হাড়োয়া মণ্ডল কমিটির আয়োজনে এদিনের গৃহ সম্পর্ক অভিযানে হাজির ছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য সমীরণ সাহা। হাড়োয়া পার্টি অফিস থেকে পায়ে হেঁটে হাড়োয়া নিত্য বাজারের ব্যবসা থেকে শুরু করে স্থানীয় বাসিন্দাদের বাড়িতে বিজেপি কর্মীদের সঙ্গে হাজির হন সমীরণ সাহা। দলীয় লিফলেট সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়ে ভোটের প্রচার সারলেন হাড়োয়ার বিজেপি নেতৃত্ব। সাধারণ মানুষের পাশাপাশি বিরোধী দলের নেতাকর্মীদের মধ্যেও গৃহ সম্পর্ক অভিযানের মাধ্যমে ভোটের প্রচারে দেখা যায় বিজেপি কর্মীদের।

এ দিনের কর্মসূচি নিয়ে বলতে গিয়ে বিজেপির রাজ্য নেতা সমিরন সাহা বলেন, ‘দুয়ারে দুয়ারে বলে সাধারণ মানুষকে যে ধাপ্পা দিচ্ছে তৃণমূল সরকার, সেখানে আমরা কেন্দ্র সরকারেরপ্রকল্পগুলি সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছি গৃহ সম্পর্ক অভিযান এর মধ্যে দিয়ে’। একইসঙ্গে এদিন বিকালে দলীয় কার্যালয় থেকে ‘আর নয় অন্যায়’ স্লোগানে পদযাত্রার আয়োজন করা হয়েছিল। পদযাত্রায় কর্মীদের সঙ্গে পা মেলান সমীরণ সাহা।

Related Articles

Back to top button
Close