fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির গৃহসম্পর্ক অভিযানে ব্যাপক সাড়া কালনায়

নিজস্ব সংবাদদাতা, কালনা: বিজেপির গৃহসম্পর্ক অভিযান শুরুর দিনেই রাজ্য সরকারের দুর্নীতি প্রসঙ্গ তুলে ধরে প্রচারে ঝড় তুললেন কালনার বিজেপি নেতৃত্ব। কালনার শহর ও গ্রামীণ এলাকায় বিজেপি নেতৃত্ব শনিবার সকাল থেকেই ঘরে-ঘরে পৌঁছে যায়। বিজেপির জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ, জেলা সম্পাদক সুদীপ্ত রায়, সুশান্ত পান্ডে ও মন্ডল সভাপতি সুভাষ পালের নেতৃত্বে কালনার বিভিন্ন এলাকায় সারাদিনব্যাপী প্রচার চলে।

কাটমানি ইস্যু, আমফান দুর্নীতি সহ কয়লা, গরু পাচারে শাসকদলের ভূমিকাকে তুলে ধরে শনিবার পূর্ব বর্ধমানের কালনায় ঘরে ঘরে প্রচারে নামেন বিজেপি নেতৃত্ব। বিজেপির গৃহসম্পর্ক অভিযান শুরুর দিনেই রাজ্য সরকারের বিভিন্ন দুর্নীতি বিষয়ে সরব হন তারা। এই বিষয়ে বিজেপির জেলা সম্পাদক সুদীপ্ত রায় বলেন, ‘আজ থেকেই আমাদের গৃহসম্পর্ক অভিযান শুরু হল। সরকারের দেওয়া ঘরের টাকা থেকে একশো দিনের কাজে শাসক দলের লোকজন যেভাবে কাটমানি খাচ্ছে তা অত্যন্ত লজ্জাজনক। আমফান দুর্নীতেও সেই একই ছবি উঠে এসেছে। তার উপর গরু পাচার, কয়লা পাচারে রাজ্য সরকারের মদতে যেভাবে ন্যক্করজনক কর্মকান্ড হয়েছে তা আমরা ঘরে ঘরে গিয়ে সাধারণ মানুষের সামনে তুলে ধরেছি। প্রথম দিনেই ভীষণ সাড়া পেয়েছি।’

বিজেপি নেতৃত্ব এদিন একটি করে পুস্তিকাও তুলে দেন সবাইকেই। তাই আর নয় অন্যায় কর্মসূচির বিভিন্ন ইস্যুকেও এইদিন সামনে রেখে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থীদের জয়যুক্ত করার জন্য আহ্বানও জানানো হয়।পূর্বস্থলীর জামালপুরেও এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ। সেখানেও ব্যাপক সাড়া পাওয়া যায় এইদিন।

Related Articles

Back to top button
Close