fbpx
কলকাতাহেডলাইন

পশ্চিমবঙ্গের সীমানা সুরক্ষিত নয়, ভারচুয়াল সভামঞ্চ থেকে তোপ দিলীপের

যুগশঙ্খ  ডিজিটাল ডেস্ক:  রাজ্য বিজেপির দ্বিতীয় ভার্চুয়াল সভা হয় বুধবার। কিন্তু আচমকাই প্রধানমন্ত্রী ক্যাবিনেট মন্ত্রীদের নিয়ে জরুরি বৈঠক ডাকেন। তাই দিল্লি থেকে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির বক্তব্য রাখার কথা থাকলেও তিনি অনুপস্থিত ছিলেন। দিল্লি পার্টি অফিসে বাংলার জন্য এই ভারচুয়াল সভা মঞ্চে প্রধান বক্তা হিসেবে ছিলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ ভূপেন্দ্র যাদব। ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি, সাংসদ এস এস আলুওয়ালিয়া। বিজেপির রাজ্য দপ্তরের সভা মঞ্চে ছিলেন দিলীপ ঘোষ, সায়ন্তন বসু , সাংসদ সৌমিত্র খাঁ । এই সভার সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত দলের কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

দিলীপ ঘোষ বলেন, “পশ্চিমবঙ্গের সীমানা সুরক্ষিত নয়। সীমানা পেরিয়ে ঢুকছে অনুপ্রবেশকারীরা।” তাঁর অভিযোগ, “বেআইনিভাবে অনুপ্রবেশকারী, রোহিঙ্গারা ঢুকছে। রাজ্যে উগ্রপন্থী কার্যকলাপ বাড়ছে।”“বিজেপি বাঙালির পার্টি নয়, এই তকমা ঘোচাতে আসরে নামলেন দিলীপ ঘোষ । দিলীপের দাবি, “যারা বলে বিজেপি বাঙালির পার্টি নয় তাদের বলছি, তোমাদের জন্মের আগে থেকে আমরা বাংলা ভাষার সেবা করে আসছি। বাংলার জন্য কোনও পার্টি যদি কাজ করে থাকে সেটা হচ্ছে শ্যামাপ্রসাদের জনসংঘ।”

আরও পড়ুন: মধ্যরাতে কলকাতার রেড রোডে নগ্ন-মদ্যপ যুবতীর তাণ্ডব, হিমশিম পুলিশ

সভার প্রধান বক্তা ভূপেন্দ্র যাদবের বক্তব্য, “বাংলায় বদলের সময় এসে গিয়েছে। বাংলায় উন্নয়ন করতে বিজেপিকে দরকার। সেই পরিবর্তন আসতে চলেছে। করোনা-আমফান  পরিস্থিতিতেও তৃণমূল রাজনীতি করেছে। গরিব বিরোধী এই তৃণমূল সরকারকে হঠানোর সময় এসে গিয়েছে।”

Related Articles

Back to top button
Close