fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

গুরুগ্রামে নির্মাণ কাজ চলার সময় ভেঙে পড়ল সেতু, আহত ২

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভারী বর্ষণের জেরে নির্মাণ কাজ চলার সময় ভেঙে পড়ল হরিয়ানার গুরুগ্রামের একটি সেতু। আহত হয়েছেন দুজন। এই সেতুটিতে রক্ষণাবেক্ষণে কাজ চলছিল। শনিবার সন্ধ্যা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। সুভাষ চক থেকে ভন্ডসী পর্যন্ত একটি উঁচু সেতু নির্মাণের কাজ চলছিল। সেতুর একটি বড় চাঙড় খসে পড়েছে। আহত দুই শ্রমিক এই সেতু নির্মাণের কাজ করছিলেন। দুজনকেই আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

হরিয়ানার উপ-মুখ্যমন্ত্রী দুষন্ত চৌটালা টুইট করে জানিয়েছেন, ন্যাশনাল হাইওয়ে অথরিটি, উপ-বিভাগীয় ম্যাজিস্ট্রেট এবং একটি নাগরিক প্রতিরক্ষা দল, পুলিশ গোটা এলাকা ঘিরে রেখেছে। সোনহা রোডের উপর অবস্থিত ওই সেতুটিতে স্ল্যাব বসানোর কাজ চলছিল, ঠিক তখনই সেতুটি ভেঙে পড়ে। দুজন শ্রমিক আহত হয়েছেন। তাদের তৎক্ষণাৎ নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন:নভেম্বরের পর চাকরিজীবীদের বেতন দিতে পারবে না সরকার!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তারা বিকট শব্দে একটি আওয়াজ পায়। তারপর গিয়ে দেখে এই অবস্থা। তবে সেতুর আশেপাসে বেশি সংখ্যক মানুষ না থাকার জন্য বড়সড় বিপদ এড়ানো গেছে।

প্রাথমিক তদন্তে জানা গেছে, দুটি থামের মধ্যে কয়েকটি গার্ডার হঠাৎ পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে।
কয়েকদিন ধরেই টানা বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি সহ তার আশেপাসের এলাকা। বহু জায়গা জলবন্দি। গুরুগ্রামেও বন্যা পরিস্থিতির কারণে জমমগ্ন বহু এলাকা। রাস্তা, পার্ক সবই জলে ভরে রয়েছে।

এদিকে এই সেতুর ভেঙে পড়া নিয়ে রাজ্য সরকার, জেলা প্রশাসক,ও যারা এই সেতুটি নির্মাণ কাজ করছিলেন ওএসসি কোম্পানির দিকে অভিযোগের আঙুল উঠেছে।

 

Related Articles

Back to top button
Close