fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

জঙ্গিদের নৃশংস হত্যালীলা প্রাণ কেড়ে নিল বিজেপি নেতার! শোকপ্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

নিহত নেতার বাবা ও ভাই, গ্রেফতার ৮ নিরাপত্তা কর্মী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: জঙ্গিদের গুলি প্রাণ কেড়ে নিল এক বিজেপির নেতার। বুধবার রাতে জম্মু-কাশ্মীরের বান্দিপোরায় জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা হয়ে গেল বিজেপি নেতা ওয়াসিম বারির দেহ। এমনকী জঙ্গিদের এই নৃশংস হত্যালীলা থেকে ছাড় পাননি বিজেপি নেতার বাবা ও ভাই। মর্মান্তিক ঘটনায় শোকপ্রকাশ করে টুইট-ও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

জানা গিয়েছে, জঙ্গিদের এই হামলার সময়ে বিজেপি নেতার নিরাপত্তার দায়িত্বে থাকা আট পুলিশ কর্মীর কেউই ছিলেন না। এই নৃশংস হত্যালীলার পরেই ঘটনার দিন গভীর রাতে ওয়াসিমের নিরাপত্তার দায়িত্বে থাকা আট পুলিশ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: করোনার উৎস সন্ধানে বিশ্ব স্বাস্থ্য সংস্থার একটি বিশেষজ্ঞ দলকে চিনে যাওয়ার অনুমতি বেজিংয়ের

জম্মু-কাশ্মীরের পুলিশের পক্ষ থেকে উপত্যকার অন্যতম জনপ্রিয় রাজনৈতিক নেতার হত্যার খবর এদিন রাতে টুইট করে জানানো হয়। টুইটে জানানো হয়, এদিন রাতে বান্দিপোরায় জঙ্গিরা অতর্কিতে বিজেপি নেতা শেখ ওয়াসিম বারির উপরে হামলা চালায়। নির্বিচারে গুলি চালানো হয়। ঘটনাস্থলে উপস্থিত বিজেপি নেতার বাবা বশির আহমেদ এবং বাই উমের বশিরও এই হত্যালীলার শিকার হন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিজেপির প্রাক্তন জেলা সভাপতি ওয়াসিম বারি এদিন বান্দিপোরার একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। সঙ্গে ছিলেন তাঁর বাবা ও ভাই। আচমকাই হাজির হয় জঙ্গিরা। এরপরেই তাদের লক্ষ্য করে এলোপাথাড়ি লক্ষ্য করে গুলি চালাতে তারা। বিজেপি নেতারা সতীর্থ ওয়াসিম বারির নৃশংস হত্যাকাণ্ডের পরেই নিরাপত্তায় নিয়োজিত দেহরক্ষীদের দিকে অভিযোগের আঙুল উঠেছে। ঘটনার সময় বিজেপি নেতার নিরাপত্তার দায়িত্বে থাকা আটজন পুলিশ কর্মী কি করছিলেন তাই নিয়ে ইতিমধ্যেই চাপান-উতোর শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close