fbpx
আন্তর্জাতিক

পিস্তল থেকে বের হল না গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন আর্জেন্টিনার ভাইস প্রেসিডেন্ট

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: পিস্তল কাজ না করায় সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন আর্জেন্টিনার ভাইস প্রেসিডেন্ট ক্রিস্টিনা ফার্নান্দেজ দ্য কির্চনার। জনতা সমাবেশ অবস্থায় গত বৃহস্পতিবার একদম কাছ থেকে তার দিকে পিস্তল তাক থেকে গুলি বের না হওয়ায় প্রাণে রক্ষা পান তিনি।

গোটা ঘটনাটিই উঠে এসেছে এক ভিডিওতে। এখন সেই ভিডিও ঝড় তুলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনার সময় আদালত থেকে বাড়ির দিকে ফিরছিলেন আর্জেন্টাইন ভাইস প্রেসিডেন্ট। আদালতে তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনা হয়েছে, যদিও বরাবরই সে অভিযোগ অস্বীকার করে আসছেন ক্রিস্টিনা। পুলিশ জানিয়েছে, ফার্নান্দেজের দিকে পিস্তল তাককারী ব্যক্তি ৩৫ বছর বয়সী এক ব্রাজিলীয়। তাকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

২০০৭ থেকে ২০১৫ সাল পর্যন্ত দেশটির প্রেসিডেন্ট ছিলেন তিনি। এর আগে চার বছরের জন্য আর্জেন্টিনার ফার্স্ট লেডির ভূমিকায় দেখা গেছে তাকে।

আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ জানান, ওই পিস্তলে পাঁচটি গুলি ছিল। ট্রিগার চাপার পরে অস্ত্রটি আর কাজ করেনি।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ভিড়ের মধ্য থেকে ক্রিস্টিনাকে লক্ষ্য করে পিস্তল বেরিয়ে এসেছে। আর তা দেখার পর কিংকর্তব্যবিমূঢ় ক্রিস্টিনা মাটিতে পড়ে যাওয়া কিছু তুলতে নিচু হচ্ছেন।

আরেকটি ভিডিওতে দেখা গেছে, উপস্থিত জনতা ক্রিস্টিনাকে আক্রমণকারীর কাছ থেকে আড়াল করার চেষ্টা করছেন।
পুলিশের এক মুখপাত্র বলেছেন, পরবর্তী সময়ে ঘটনাস্থল থেকে মাত্র কয়েক মিটার দূরেই পাওয়া গেছে পিস্তলটি।

Related Articles

Back to top button
Close