fbpx
একনজরে আজকের যুগশঙ্খদেশহেডলাইন

২১ যাত্রীকে নিয়ে নদীতে পড়ল বাস, মেঘালয়ে দুর্ঘটনায় চালক-সহ মৃত ৬

নিজস্ব প্রতিনিধি: মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মেঘালয়ে। নদীতে পড়ল যাত্রীবাহী বাস। সেই দুর্ঘটনায় বাসের চালক এবং পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছে। বাকি ১৬ জন যাত্রীকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে হাসপাতালে। উদ্ধার কাজে লাগান স্থানীয়রা। রাতের বেলায় ব্যাপক অসুবিধার মধ্যে পড়েন উদ্ধারকারীরা।

মেঘালয় পুলিশ জানিয়েছে, বুধবার রাত বারোটা নাগাদ মেঘালয়ের নোংচ্রামে রিংদি নদীতে যাত্রীবোঝাই বাসটি পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে হাজির হয় উদ্ধারকারী দল। নদীর জলে চার যাত্রীর মৃতদেহ ভাসতে দেখা যায়। বাকিদের মৃতদেহ বাসের ভিতর থেকে উদ্ধার করা হয়।

হাসপাতালে ভর্তি আহত যাত্রীদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, রাতের অন্ধকারে বাসের নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। তাই বাসটি নদীতে গিয়ে পড়ে। ঘটনাস্থলে যান স্থানীয় প্রশাসনিক কর্তারা। দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব গারো পাহাড়ের অদূরে। এক আহত যাত্রী জানিয়েছেন, বাসটি অত্যন্ত দ্রুতগতিতে যাচ্ছিল। সেই কারণেই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি ব্রিজের কাছে থাকা একটি পোস্টে ধাক্কা মারে। এরপর উল্টে গিয়ে নদীতে পড়ে যায়।

 

Related Articles

Back to top button
Close