fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে করোনা আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল আসানসোলের এক ব্যবসায়ীর। মঙ্গলবার রাতে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে আসানসোল গ্রামের বাসিন্দা বছর ৬০ এর ওই ব্যবসায়ীর মৃত্যু হয় বলে জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে। আসানসোল গ্রামে ওই ব্যবসায়ীর একটি মুদির দোকান আছে। দিন কয়েক আগে তিনি অসুস্থ হয়ে পড়ায় তাকে একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। সেই সময় বেশ কিছু উপসর্গ থাকায় তার লালারসের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়। তার রিপোর্ট পজিটিভ আসে। দুদিন আগে তাকে বাড়ির লোকেরা নার্সিংহোম থেকে বাড়ি নিয়ে আসেন। পরে তিনি আবার অসুস্থ হয়ে পড়ায় তাকে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু।

এদিকে, আসানসোল গ্রামের এক বাসিন্দা বুধবার সকালে করোনা আক্রান্ত হয়েছেন। বছর ৪৫ এর ওই ব্যক্তি আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন৷ তার লালারসের পরীক্ষার রিপোর্ট এদিন পজিটিভ আসে। এদিন বিকালে তাকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জেলা হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। এই নিয়ে গত এক সপ্তাহে আসানসোল গ্রামের ৫জন করোনায় আক্রান্ত হলেন। স্বাভাবিকভাবেই এলাকায় একটা আতঙ্কের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার রাতে আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে ভর্তি তিনজনের লালারসের পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। অন্যদিকে, এই মুহুর্তে পশ্চিম বর্ধমান জেলার করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩১২৩ জন। তারমধ্যে সুস্থ হয়ে এখনো পর্যন্ত বাড়ি ফিরেছেন ২২৩৯ জন। বর্তমানে জেলায় এ্যাক্টিভ রোগীর সংখ্যা ৮৫৮ জন। মৃত্যু হয়েছে ২৬ জনের।

Related Articles

Back to top button
Close