fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

করোনায় আক্রান্ত রাজস্থান কোর্টের প্রধান বিচারপতি, ১০০-র বেশি কর্মীকে পাঠানো হল কোয়ারেন্টাইনে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনার থাবা রাজস্থান কোর্টে। করোনায় আক্রান্ত হলেন রাজস্থান আদালতের প্রধান বিচারপতি ইন্দ্রজিৎ মহান্তি। সেইসঙ্গে কোয়ারেন্টাইনে ১০০-র বেশি আইনজীবীকে পাঠানো হয়েছে।

টুইট করে রাজস্থান আদালতের প্রধান বিচারপতি ইন্দ্রজিৎ মহান্তির করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। টুইটে তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনাও করেছেন মুখ্যমন্ত্রী। প্রধান বিচারপতি আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে বিচারক, উকিল মিলিয়ে হাইকোর্টের ১০০-র বেশি কর্মীকে।

টুইট করে রাজস্থানের মুখ্যমন্ত্রী জানিয়েছেন ‘আমি জানতে পেরেছি রাজস্থান হাইকোর্টের প্রধান বিচারপতি ইন্দ্রজিৎ মহান্তি করোনা আক্রান্ত। তাঁর স্বাস্থ্যের ব্যাপারে আমি উদ্বিগ্ন। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

আরও পড়ুন: যুগের অবসান! আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন মহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়না

রাজস্থান হাইকোর্টের ৫ কর্মী করোনা আক্রান্ত হওয়ার পরে তারপরেই বিচারপ্তি ইন্দ্রজিৎ মহান্তির নমুনা পরীক্ষা করা হয়। তাতে রিপোর্ট পজিটিভ আসে। এদিকে শনিবার হাইকোর্টে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন ইন্দ্রজিৎ মহান্তি। সেখানে অনেক বিচারক, কর্মী ও ১০০ জনের বেশি আইনজীবী ছিলেন।

এই অনুষ্ঠানের পরেই ৫৯ বছরের বিচারপতির আক্রান্ত হওয়ার খবর উদ্বেগ ছড়িয়েছে রাজস্থান হাইকোর্টে। আরও অনেকের মধ্যে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা রয়েছে। প্রশাসনের তরফে জানানো হয়েছে, যাঁরা শনিবার স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের প্রত্যেকের পরীক্ষা হবে।

Related Articles

Back to top button
Close