fbpx
কলকাতাহেডলাইন

ফের মাইক হাতে জনতাকে সচেতন করতে যাদবপুরে মুখ্যমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কয়েকদিন ধরেই কলকাতার বিভিন্ন এলাকায় করোনা সচেতনতায় নিজেই প্রচার সারছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ফের মাইক হাতে জনতাকে সচেতন করতে পথে নামলেন মুখ্যমন্ত্রী। যাদবপুর ৮বি বাসস্ট্যান্ডে মাইকিং করলেন। প্রথমে তিনি যান যাদবপুর ৮ বি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। সেখানে মিনিট ১৫ থাকার পর তিনি চলে যান অভিষিক্তা মোড়ে। সেখানেও ছিলেন মিনিট দশেক। আজও তাঁর সঙ্গে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। করোনা মোকাবিলায় লকডাউন পুরোপুরিভাবে সফল করতে স্থানীয় বাসিন্দাদের আবেদন জানান মুখ্যমন্ত্রী। একইসঙ্গে লকডাউন চলাকালীন কারও জরুরি কোনও সমস্যা হলে পুলিশের সঙ্গে যোগাযোগ করতেও আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

এদিনও তিনি সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, “ভয় পাবেন না, করোনাকে আমরা নিশ্চয়ই হারাব। কিন্তু এরজন্য আপনাকে বাড়িতেই থাকতে হবে, একান্ত দরকার না হলে বেরোবেন না। আপনাদের পাশে আমরা সর্বদা রয়েছি। স্থানীয় থানা রয়েছে, যা দরকার পুলিশকর্মীদের বলুন। ওঁনারা আপনাদের পাশে সবসময় রয়েছে। যারা এই লকডাউন মেনে দিনের পর দিন বাড়ির মধ্যে রয়েছেন, তাঁদের ধৈর্যকে স্যালুট জানাচ্ছি। যারা জরুরি পরিষেবা দিতে দিনের পর দিন করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছে, তাঁদেরও কুর্নিশ জানাচ্ছি”।

আরও পড়ুন: করোনা থেকে নজর ঘোরাতেই রাজ্যপালকে দিদির পত্রবোমা: রাহুল সিনহা

মুখ্যমন্ত্রী বলেন, ‘লকডাউন চলছে বলে গাড়ি থেকে নেমে আপনাদের সঙ্গে দেখা করতে পারছি না। করোনা মোকাবিলায় আপনারা সহযোগিতা করছেন। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ঘরে থেকেই সমস্ত ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করুন।’গত কয়েকদিন ধরেই কলকাতার বিভিন্ন এলাকায় করোনা সচেতনতায় নিজেই প্রচার সারছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে পার্ক সার্কাস, রাজাবাজার, খিদিরপুর, বেহালায় গিয়ে সচেতনতার বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

 

 

 

Related Articles

Back to top button
Close