fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল পুজো উদ্বোধন হাজির সাংসদ বিধায়ক

গোপাল রায়, আরামবাগ: ভার্চুয়ালের মাধ্যমে হুগলির দুটো দুর্গাপুজোর শুভ উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ।এদিন শ্রীরামপুর আরএমএস মাঠের দুর্গা পুজো আর আরামবাগ তিনের পল্লী দুর্গাপুজো । এদিন জায়েন স্কীনের মাধ্যমে এই উদ্বোধন দেখতে ভির করে বহু মানুষ ।
তবে এদিন শ্রীরামপুরে পুজো উদ্বোধনে দেখা গেল এক অন্য চিত্র । সাংসদের ছত্র তলায় বিধায়কদের উপস্থিতি। বেশ কিছু দিন ধরে দলের ভেতরেই চলছিল জেলা সভাপতির সঙ্গে সাংসদ ও বিধায়কদের অন্তরদন্ত ।এর পরেই কলকাতায় সাংসদ বিধায়ক দের নিয়ে জেলা সভাপতি কে নিয়ে আলোচনায় বসেন উচ্চ নেতৃত্ব । ঠিক তৈরি করা হয় কোর কমিটি ।যেখানে রাখা হয়েছে সাংসদ কল্যান ব্যানার্জি সহ বিধায়ক প্রবীর ঘোষাল, স্নেহাশিস চক্রবর্তী, বেচারাম মান্না, মন্ত্রী অসীমা পাত্র, তপন দাশগুপ্ত ও দিলীপ যাদব কে তবে জেলার যে কোন দলীয় কর্মসূচি জেলা সভাপতি একা করতে পারবেন না ।
এমনকি গোষ্ঠীদ্বন্দ্ব এতোটাই প্রকাশ্যে চলে আসে যে মুখ্যমন্ত্রী কে হস্তক্ষেপ করতে হয়েছে তবে আগামী দুই দিনের মধ্যে এই কোর কমিটিরবৈঠক হতে চলেছে শ্রীরামপুরে ।এদিন পুজো উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ কল্যান ব্যানার্জি সহ প্রবীর ঘোষাল, তপন দাশগুপ্ত সহ একাধিক বিধায়ক ও নেতা কর্মীরা । পাশাপাশি আরামবাগের বয়েজ স্কুল মাঠে তিনের পল্লীর উদ্বোধন হলো ভার্চুয়াল মাধ্যমে। এদিন হাজির ছিলেন প্রশাসনিক সর্বস্তরের আধিকারিকেরা।

Related Articles

Back to top button
Close