fbpx
কলকাতাহেডলাইন

দিল্লি রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী, অমিত শাহের সঙ্গে বৈঠকের সম্ভাবনা

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: একগুচ্ছ কর্মসূচী নিয়ে ফের দিল্লির পথে রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২৯ এপ্রিল দিল্লির উদ্দেশে যাত্রা করার কথা তাঁর। সেখানে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা আছে তার। ৩০ এপ্রিল সেই অনুষ্ঠান হওয়ার কথা। এমনটাই নবান্ন সূত্রে খবর। ৩০ এপ্রিল মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এন ভি রামানা উপস্থিত থাকবেন। এছাড়াও অন্যান্য সব রাজ্যের মুখ্যমন্ত্রীরাও এই অনুষ্ঠানে আমন্ত্রিত রয়েছেন৷

তবে নবান্ন সূত্রে খবর, এবারের সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক হতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্যের বর্তমান পরিস্থিতিতে এই বৈঠক খুব তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

এই মুহূর্তে বগটুই, নদিয়ার হাঁদখালি, বেহালার চড়কতলা সহ একাধিক কাণ্ডে উত্তপ্ত রাজনৈতিক বাতাবরণ। বার বার বিজেপি রাজ্যের আইন শৃঙ্খলার অবনতি নিয়ে সরব হয়েছে। রাজ্যপালের ক্ষোভের মুখেও পড়তে হয়েছে তৃণমূল নেত্রীকে এই অবস্থায় মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি যাত্রা রাজ্যের জন্য কি বার্তা নিয়ে আসে সেটাই এখন দেখার।

Related Articles

Back to top button
Close