fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আক্রোশের বলি শিশু, দাদুর হাতে খুন নাতনি

জেলা প্রতিনিধি, কালনা: এক শিশু কন্যার অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো কালনায়। মৃত শিশুর নাম রশ্মি মোহলী (২)।কালনার বৈদ্যপুর মোড় সংলগ্ন মধুবন এলাকায় তার বাড়ি। শিশুর মা ও স্থানীয় বাসিন্দারা অভিযোগ তোলেন যে ওই শিশুটিকে তার দাদু শ্বাসরোধ করে খুন করেছে।

ময়নাতদন্তের জন্য কালনা হাসপাতালে থেকে মৃতদেহ বর্ধমান মেডিক্যাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। যদিও এই ঘটনার পর এখনও পর্যন্ত কালনা থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায় যে, আড়াই বছর আগে কালনা শহরের মধুবন এলাকায় পুষ্প মোহালির সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় সুনীল মোহলির। বিয়ের পূর্বেই পুষ্প মোহলি অন্তঃসত্ত্বা হয়ে যায় বলে দাবি স্থানীয়দের। এরপরে এক প্রকার এলাকাবাসীর চাপে পড়েই পুষ্পকে বিয়ে করে সুনীল। তারপর থেকেই সুনীলের পরিবারের লোকজন এই সম্পর্ককে মেনে নিতে পারেনি। এর আগেও তাদের সন্তানকে খুনের চেষ্টা করেছিল তার শ্বশুর এমনই দাবি পুষ্পর। শুক্রবার সকালে চোখের আড়াল হতেই শ্বাসরোধ করে তার শিশুকে শ্বশুর খুন করেছে বলে তিনি অভিযোগ তোলেন।

আরও পড়ুন:বিজেপি সভাপতির ওপর ভোজলির হামলা, ধৃত ১

শিশুর মা পুষ্প মোহলী বলেন, মেয়েকে ঘুম পাড়িয়ে বাইরে যাই। এরপর ফিরে দেখি শ্বশুর ঘরে রয়েছেন। মেয়ে কোনও সারা দিচ্ছে না। মুখে রক্ত, জিভ বেড়িয়ে আছে। আমার মেয়েকে শ্বশুর মেরে ফেলেছে। এই বিষয়ে এক পুলিশ অফিসার বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button
Close