fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভারত বনধে ভালোই প্রভাব উলুবেড়িয়ায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: কৃষি বিল প্রত্যাহারের দাবিতে দেশ জুড়ে ডাকা ধর্মঘটে ভালোই প্রভাব পড়ল উলুবেড়িয়ায় । অবশ্য এদিন শাসক দল বনধকে নৈতিক সমর্থন করায় পুলিশ প্রশাসন সেভাবে রাস্তায় নামেনি। ফলে সকাল থেকেই বিভিন্ন জায়গায় স্বতস্ফূর্তভাবে পথ ও রেলপথ অবরোধে সামিল হয় বনধ সমর্থককারীরা।

 

এদিন সকালে বনধ সমর্থনকারীরা উলুবেড়িয়া গঙ্গরামপুর মোড়ে টায়ার জ্বালিয়ে পথ অবরোধে সামিল হয়। বেশ কিছুক্ষন পথ অবরোধ চলার পর বনধ সমর্থনকারীরা উলুবেড়িয়া ও বীরশিবপুরের মাঝে রেল অবরোধে সামিল হয়। প্রায় ঘন্টাখানেক পথ অবরোধ চলার পর বনধ সমর্থনকারীরা ১৬ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এদিন এই পথ অবরোধের ফলে জাতীয় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় ঘন্টাখানেক পথ অবরোধ চলার পর বনধ সমর্থনকারীরা পথ অবরোধ তুলে নেয়। এদিন বেলায় বনধের সমর্থনে বাম ও কংগ্রেস যৌথভাবে উলুবেড়িয়া শহরে মিছিল করে।

এদিকে ভারত বনধে এদিন দোকানপাট বন্ধ থাকলেও কয়েকটি জায়গায় বাজার খোলা ছিল। রাস্তাঘাটে বেসরকারি বাস না দেখা গেলেও সরকারি বাস স্বাভাবিক ছিল। তবে এদিন ট্রেন ও ফেরি পরিষেবা স্বাভাবিক ছিল। এদিন বনধ সফল করার জন্য উলুবেড়িয়ার মানুষকে ধন্যবাদ জানান বাম নেতা সাবির উদ্দিন মোল্লা। তিনি বলেন মানুষ রাস্তায় না বেরিয়ে যেভাবে কৃষি বিলের প্রতিবাদে জানিয়েছেন তাতে আমাদের ধারনা কেন্দ্রীয় সরকার তাদের এই সিদ্ধান্ত থেকে সরে আসবে।

Related Articles

Back to top button
Close