fbpx
কলকাতাহেডলাইন

২১ শের লক্ষ্যে সেজে উঠছে কংগ্রেস, বাংলায় নতুন প্রফেশনাল কমিটি গঠন

অভিষেক গঙ্গোপাধ্যায় , কলকাতা: ২১ শের নির্বাচনের লক্ষ্যে কংগ্রেসের অন্দরে সাজো সাজো রব।
অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির পক্ষ থেকে রাজ্যের প্রফেশনাল কংগ্রেসের পুরোন কমিটি ভেঙে নতুন কমিটি নতুন প্রফেশনাল কমিটি গঠন করা হল। একই সঙ্গে জাতীয় সোশ্যাল মিডিয়া ডিপার্টমেন্টে কিছু নতুন মুখ নিয়ে আসা হয়েছে। শুক্রবার প্রদেশ কংগ্রেস তরফে এক বিবৃতি প্রকাশ করে সংবাদ মাধ্যমে এমনটাই জানানো হয়েছে।

উল্লেখ্য, বাংলার প্রফেশনাল কংগ্রেসের সভাপতি নিযুক্ত হয়েছেন চন্দন ঘোষ , সহ সভাপতি – মিতা চক্রবর্তী এবং সম্পাদক – রাজদীপ ব্যানার্জী। বাংলা থেকে সোশ্যাল মিডিয়া ডিপার্টমেন্টের অন্যতম জাতীয় কো-অর্ডিনেটর নিযুক্ত হয়েছে বিনয় কুমার ডোকানিয়া। কংগ্রেস সোসাল মিডিয়া বিভাগের অন্যতম কো-কোঅর্ডিনেটর হিসেবে নিযুক্ত হওয়াতে চন্দন ঘোষ ও বিনয় ডোকানিয়া দুজনকেই তাঁদের নতুন দায়িত্বের জন্য অভিনন্দন জানিয়েছেন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র।

আরও পড়ুন: এক নজরে দেখে নিন এবারের উচ্চ মাধ্যমিকের মেধা তালিকা

যদিও রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে কংগ্রেসের এই সামান্য রদবদল যথেষ্ট তাৎপর্যপূর্ণ। কারণ দেখতে সাধারণ হলেও এর পেছনে যে বড় কর্মকাণ্ড লুকিয়ে আছে তা বলা বাহুল্য আর সে কারণেই একুশ কে পাখির চোখ করে এগোতে চাইছে কংগ্রেস। এজন্য ইতিমধ্যেই তারা বামেদের সঙ্গে জোট প্রক্রিয়ায় নেমেছে। বিভিন্ন কর্মসূচিতে বাম কং জোট কে একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে। তাই বিজেপি মত ক্ষুরধার দলকে টেক্কা দিতে গেলে নিজেদের মিডিয়া সেল কে আগে শক্ত করতে হবে। আর সে কারণেই এবার মিডিয়া সেলের রদবদল করল প্রদেশ কংগ্রেস।

Related Articles

Back to top button
Close