fbpx
অন্যান্যদেশহেডলাইন

মাপ নেওয়ার পরেও সাইজে ছোট অন্তর্বাস তৈরির মাশুল! দর্জির নামে থানায় অভিযোগ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: যা মাপ নেওয়া হল তার থেকে আকারে ছোট সাইজের বানিয়ে দিয়েছে দর্জি! তাও আবার জামাকাপড় নয় এখানে গল্প অন্তর্বাসের! আকারে ছোট অন্তর্বাস বানিয়ে বিপাকে পড়েছেন দর্জি।কারণ তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করছেন অভিযোগকারী ওই ব্যক্তি। মধ্যপ্রদেশের ভোপালের ঘটনা।

জানা গিয়েছে, দর্জির নামে কৃষ্ণ কুমার দুবে নামে ৪৬ বছরের ওই ব্যক্তি থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেছেন যে, তিনি দর্জিকে দুমিটার কাপড় দিয়েছিলেন অন্তর্বাস তৈরির জন্য। কিন্তু তাঁকে যেটা বানিয়ে দেওয়া হয় সেটা আকারে ছোট। এই দেখেই চক্ষু চড়কগাছ হয় ওই ব্যক্তির। দর্জিকে ওই অন্তর্বাসটি ফের নতুন করে সেলাই করে দিতে বলেন তিনি। তিনি দর্জি সেই কথা মানতে অস্বীকার করে।

আরও পড়ুন:‘Live’-এ খুলে গেল দাঁত, তবু শেষ করলেন বুলেটিন, দক্ষ সঞ্চালনায় কুড়োলেন কুর্নিশ

কৃষ্ণ কুমারের আরও অভিযোগ, ‘এর জন্য দর্জি আমার কাছ থেকে ৭০ টাকা নিয়েছেন, অথচ তার মধ্যে অন্তর্বাসের দড়ির দামও ধরেননি। পরে আমাকে ছোট একটা অন্তর্বাস দেন।’ পুলিশ তাঁর অভিযোগ নিলেও তাঁকে এজন্য স্থানীয় আদালতে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, পেশায় নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করতেন কৃষ্ণ কুমার। কিন্তু লকডাউনের সময় চাকরি খুইয়েছেন তিনি। কৃষ্ণ কুমার পুলিশকে বয়ানে আরও বলেন, পরিচিতদের কাছ থেকে সম্প্রতি ১০০০ টাকা ধার করেছিলেন তিনি। চাকরি হারানোর পর থেকে মানসিক চাপে রয়েছেন ওই ব্যক্তি। হয়তো সামান্য বিষয় নিয়ে রেগে যাচ্ছেন তিনি।

Related Articles

Back to top button
Close