fbpx
দেশবিনোদনহেডলাইন

রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর করল আদালত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মডেল, অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর করল আদালত। জমা রাখতে হবে পাসপোর্ট। আদালতের অনুমতি ছাড়া মুম্বইয়ের বাইরে যেতে পারবেন না রিয়া। ১ লক্ষ বন্ডে জামিন পেলেন রিয়া। প্রায় ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিন পেলেন রিয়া। তবে রিয়া জামিল পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীকে।

আরও পড়ুন:হাথরস কাণ্ডে চাঞ্চল্যকর মোড়… নির্যাতিতার পরিবারের সঙ্গে অভিযুক্তের ফোনে কথা হয়েছিল ১০৪ বার!

টানা জেরার পর গত ৮ সেপ্টেম্বর মাদক যোগে রিয়াকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অথবা NCB।  ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করে। অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালানোর পর তাঁর ল্যাপটপ-সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা ওইসব ইলেক্ট্রনিক ডিভাইস থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগ রয়েছে বলে অভিযোগ উঠে আসতে শুরু করে। এরপরই টানা জেরার পর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। সৌভিক চক্রবর্তী,স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে গ্রেফতারির পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো নিজেদের হেফাজতে নেয় রিয়া চক্রবর্তীকে।

তাকে জেল হেফাজতে রাখা হয়। বহু বার রিয়ার জামিনের আবেদন মুম্বই কোর্টে করা হলেও, তাঁর কোনও সুরাহা পাওয়া যায়নি৷ অবশেষে জামিন পেলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী রিয়া।

Related Articles

Back to top button
Close