fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু: করণ জোহর, সলমন, একতা ও বনশালীর নামে মামলা দায়ের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের হল আদালতে। এদের মধ্যে রয়েছেন বলিউডের প্রযোজক, পরিচালক করণ জোহর, অভিনেতা সলমন খান, পরিচালক সঞ্জয় লীনা বনশালী ও পরিচালক একতা কাপুর।

সুশান্ত রাজপুতের মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই বিস্তর চাপান-উতোর শুরু হয়েছে। তরুণ এই অভিনেতার মৃত্যুতে ইতিমধ্যেই স্বজণ-পোষণের অভিযোগ উঠেছে। সেই অভিযোগে নাম জড়িয়েছে বলিউডের তাবড় অভিনেতা থেকে প্রযোজক, পরিচালকদের।

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর পক্ষে স্বজণ-পোষণে ঘটনায় সায় দিয়ে বি-টাউনে সরব হয়েছেন অভিনব কাশ্যপ, কঙ্গনা রানাউৎ, রবীনা ট্যান্ডন, প্রকাশ রাজ প্রমুখ।

আইনজীবী সুধীর কুমার ওঝা জানিয়েছেন ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪, ও ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে বিহারের মজজফরপুর আদালতে। আইনজীবী আরও জানিয়েছেন, অভিযোগপত্রে বলা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে প্রায় সাতটি চলচ্চিত্র থেকে সরিয়ে দেওয়া হয়েছে এবং তার কিছু চলচ্চিত্র মুক্তি পায়নি। এমন এক পরিস্থিতির সৃষ্টি হয় যা তাকে চরম পদক্ষেপ নিতে বাধ্য করে। এদিকে এই ঘটনায় তাবড় তাবড় তারকাদের নাম জড়িয়ে পড়ায় অস্বস্তিতে বলিউড।

কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে আগেই সরব হয়েছিলেন। কংগ্রেস নেতা টুইট করে বলেন, ফিল্মে সাইন করানোর পরেও কেন তাকে সেই ছবিগুলি থেকে সুশান্তকে বাদ দেওয়া হল। ঘটনার মাত্র ৬’মাস আগে। বলিউডে এটাই দেখিয়ে দিল যে প্রতিভাবান মানুষের ইন্ডাস্ট্রিতে কোনও জায়গা নেই।

পরে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখও আশ্বাস দেন যে মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় পেশাগত প্রতিদ্বন্দ্বিতার তদন্ত করবে।

প্রসঙ্গত, গত ১৪ জুন বলিউড অভিনেতা ৩৪ বছর বয়সী সুশান্ত সিং রাজপুত গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। বান্দ্রা আবাসন থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

Related Articles

Back to top button
Close