fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মমতা সরকারের মৃত্যুঘন্টা বেজে গিয়েছে…বাঁকুড়ায় পৌঁছেই সরাসরি তোপ অমিত শাহের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মমতা সরকারে মৃত্যুঘন্টা বেজে গিয়েছে, বাঁকুড়ায় পৌঁছেই এই কথা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী  অমিত শাহ। পাশাপাশি তিনি বলেন গতকাল থেকে তিনি বাংলায় আছেন যেখানেই গেছেন সেখানে মানুষের কাছ থেকে তিনি উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন ।

নির্ধারিত সময়ে বাঁকুড়ায় পৌঁছে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, গরীবরা তাদের প্রাপ্য সুবিধা পাচ্ছে না। কেন্দ্রের প্রকল্পের সুবিধা পাচ্ছে না রাজ্যবাসী। তাদের বঞ্চিত হতে হচ্ছে। কেন্দ্রের স্বাস্থ্য প্রকল্প থেকে বঞ্চিত রাজ্যবাসী। গরীবি হঠাতে এই সরকারকে উপড়ে ফেলুন বলে গর্জে ওঠেন তিনি।

২০২১ –এ বিধানসভা ভোটের লক্ষ্য নিয়ে সাধারণ মানুষের মন জয় করতে বাংলায় অমিত শাহ। একাধিক কর্মসূচী রয়েছে তাঁর। রবীন্দ্রভবনে সাংগঠিক বৈঠকে যোগ দেবেন তিনি। এছাড়া আদিবাসী বাড়িতে মধ্যহ্নভোজন করার কথা রয়েছে তাঁর।

বিধানসভা নির্বাচনের আগে বাংলায় অমিত শাহের আসাকে খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক বিশ্লেষকরা। আপাতত রাজনীতির রণাঙ্গনে তার যুদ্ধনীতির দিকেই তাকিয়ে আছেন তার দলীয় কর্মীরা।

বৃহস্পতিবার সকালেই কলকাতা বিমানবন্দর থেকে বিএসএফের হেলিকপ্টারে করে বাঁকুড়ার পথে রওয়ানা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। বাঁকুড়ায় তাঁকে স্বাগত জানান সাংসদ সৌমিত্র খাঁ, সাংসদ সুভাষ সরকার, জেলা বিজেপির সভাপতি সহ অনান্যরা। হেলিপ্যাড থেকেই অমিত শাহ চলে যাব বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান করতে।

 

 

Related Articles

Back to top button
Close