fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালঞ্চ বাজারে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই ৫টি দোকান, ক্ষতির পরিমাণ কয়েক লক্ষ

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বিধ্বংসী আগুনে ভস্মীভূত  মালঞ্চ বাজারের পাঁচটি দোকান। ক্ষতির পরিমাণ কয়েক লক্ষ টাকা। উওর ২৪ পরগনা বসিরহাট মহকুমা মিনাখাঁ বাসন্তী হাইওয়ের পাশে মালঞ্চ বাজারে এই আগুন লাগার ঘটনা ঘটে। আজ রবিবার ভোর রাতে  আগুন লাগে পরপর পাঁচটি দোকানে।

দশকর্মা থেকে মনোহারী মুদিখানার দোকান মজুদ করা ফলের দোকান পরপর দোকান গুলি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। পাশাপাশি  দুটি প্রাচীন  জিউলি গাছ বটগাছ পুড়ে যায়। আগুন নিয়ন্ত্রণ করার জন্য আশেপাশে লোকজন ছুটে আসলেও শেষরক্ষা হয়নি। ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন এসে তিন ঘণ্টার চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রণে আনে। কি কারণে আগুন লেগেছে তদন্ত শুরু করেছে মিনাখাঁ থানার পুলিশ।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী কুশল পাল জানান, আমরা বুঝতে পারছি না, কি করে আগুন লেগেছে। শর্ট সার্কিট না দোকানের ভিতরে কোন দাহ্য বস্তু ছিল। ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।ক্ষতিগ্রস্ত দোকানের মাল সামগ্রী পুড়ে ক্ষতির পরিমাণ প্রায় ১০ লক্ষ টাকা জানান ব্যবসায়ীরা।

আরও পড়ুন: প্রয়াত মধ্যপ্রদেশের বিজেপি নেতা কৈলাস সরং, টুইটে শোকজ্ঞাপন প্রধানমন্ত্রীর

দীপাবলি ভোররাতে আগুন লাগার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন মালঞ্চ বাজারের ব্যবসায়ীরা।  এর পাশাপাশি বহু দোকান ছিল সেগুলো কোন রকম ভাবে এই যাত্রায় বেঁচে যায়। না হলে বড় বিপদের আশঙ্কা ছিল। দমকলের তৎপরতায় এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রণে আসে।

Related Articles

Back to top button
Close