fbpx
দেশহেডলাইন

সুগারের রোগী তাই আলুর তরকারি খেতে চাননি স্বামী, বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠাল স্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: স্বামী ডায়াবিটিসের রোগী। তাই আলুর তরকারি খেতে চাননি। সুগারের রোগীদের খাওয়ার ব‍্যাপারে অনেক নিয়ম মেনে চলতে হয়। কিন্তু আলুর ত‍রকারি খেতে অমত হওয়ার কারণে স্বামীকে বেধরক পিটিয়ে হাসপাতালে পাঠালেন স্ত্রী। স্ত্রীর হাতে বেধড়ক পিটুনি খেয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি। গুরুতর জখম হয়ে তিনি হাসপাতালে ভর্তি। তাঁর কাঁধের হাড় ভেঙেছে। ঘটনাটি ঘটেছে আমদাবাদের ভাসনা এলাকায়।

জানা গেছে, থানায় স্ত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সরাইনগরের বাসিন্দা ৪০ বছরের হর্ষদ গোহেল। তাঁর চারটি কন্যা রয়েছে। হর্ষদের অভিযোগ, নিত্যদিন ঝগড়া বাঁধে তাঁর স্ত্রী তারা গোহেলের সঙ্গে। দিনমজুর হর্ষদের কথায়, তিনি শুক্রবার রাতে তারাকে জিজ্ঞেস করেন নৈশভোজে কী রান্না হয়েছে। তারা জানান, তিনি আলুর তরকারি রান্না করেছেন। আর সঙ্গে আছে রুটি। সেই তরকারি খেতে চাননি হর্ষদ। সেই কথা শুনতে স্ত্রীর ভালো লাগেনি। এরপরই শুরু হয় চেঁচামেচি এবং হর্ষদকে বেধড়ক মারধর করেন। তখন তাঁর পরিবার চিত্‍‌কার শুনে সেখানে ছুটে গিয়ে স্ত্রী তারার হাত থেকে উদ্ধার করে হর্ষদকে।

গুরুতর জখম অবস্থায় এলিসব্রিজ এলাকায় ভিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয় হর্ষদকে। তাঁর ডান কাঁধের হাড় ভেঙেছে। ভিএস হাসপাতালে একটি মেডিকো লিগ্যাল কেস ফাইল করা হয়েছে। পরে ভাসনা পুলিশ মারধর করা ও স্বামীকে হেনস্থা করার অভিযোগে তারার বিরুদ্ধে মামলা দায়ের করে। শুরু হয়েছে তদন্ত। জানা গিয়েছে, হর্ষদের অবস্থা স্থিতিশীল রয়েছে।

Related Articles

Back to top button
Close