fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃষকদের তিন মাসের বিদ্যুতের বিল মুকুব সহ একাধিক দাবিতে আন্দোলনে ডিওয়াইএফআই

সোমা কর দিনহাটা:  বর্তমান অতিিমারীর এই সংকট কালে কৃষকদের তিন মাসের বিদ্যুতের বিল মুকুব করার দাবি সহ একাধিক দাবিতে আন্দোলনে নামল সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। সংগঠনের পক্ষ থেকে সোমবার বিদ্যুৎ বন্টন দফতরের দিনহাটা ডিভিশনাল ম্যানেজারকে কৃষক ও সাধারণ মানুষের স্বার্থে ৫ দফা দাবি পত্র তুলে দেওয়া হয়। এদিন যুব সংগঠনের কোচবিহার জেলা সহ-সভাপতি অভিনব রায়, লোকাল কমিটির সভাপতি উজ্জ্বল গুহ, জেলা কমিটির সদস্য অপরাজিতা রায় প্রমুখের নেতৃত্বে এক প্রতিনিধি দল দিনহাটার ডিভিশনাল ম্যানেজারের সাথে দেখা করে তার হাতে দাবি পত্র তুলে দেন।

সংগঠনের পক্ষ থেকে যাদের মাসিক আয় ১০ হাজার টাকার নিচে তাদের বিল মুকুব করা , কৃষকদের তিন মাসের বিল মুকুব করা, আগামী চার মাস কোন গ্রাহকের লাইন ডিসকানেকশন না করা , ইউনিট প্রতি বিল কমানো, পুরনো বকেয়ার ক্ষেত্রেও এল পি এসসি মুক্ত করা প্রভৃতি দাবি তুলে ধরা হয়।

এই  সংকটের সময় অনেকেরই বিদ্যুতের বিল দেওয়া অসম্ভব হয়ে উঠেছে। তাই সংগঠনের পক্ষ থেকে ডিভিশনাল ম্যানেজার কে ডেপুটেশন দিয়ে দাবি জানান হয় বলে জানিয়েছেন সংগঠনের জেলা সহ-সভাপতি অভিনব রায়।

সংগঠনের দাবি পত্র সহ বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন ডিভিশনাল ম্যানেজার বিশ্বজিৎ দাস।

Related Articles

Back to top button
Close