fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলের বিভিন্ন শাখা সংগঠনগুলিকে চাঙ্গা করতে উদ্যোগী বিজেপির পূর্ব বর্ধমান জেলা সভাপতি

দিব্যেন্দু রায়, কাটোয়া: আগামী বছর রাজ্যে বিধানসভা নির্বাচন । তার আগে দলের বিভিন্ন শাখা সংগঠনগুলিকে চাঙ্গা করতে উদ্যোগী হয়েছে  বিজেপির পুর্ব বর্ধমান জেলা নেতৃত্ব ।  রবিবার কাটোয়ার অগ্রদ্বীপ অঞ্চলের সাহাপুরে একটি সরকারি লজে  পুর্ব বর্ধমানের বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ একটি জরুরি বৈঠক করেন ৷ ওই বৈঠকে বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার তপশিলি উপজাতি (এসটি) মোর্চার পদাধিকারীদের ডাকা হয়েছিল । রাজ্যে আগামী বিধানসভা নির্বাচনে মোর্চার ভুমিকা কি হবে তা বুঝিয়ে বলেন  জেলা সভাপতি  ।

 

পাশাপাশি তিনি নির্বাচনের প্রস্তুতির জন্য  এখন থেকেই সংগঠনের সদস্যদের মাঠে নেমে পড়ার নির্দেশ দেন । বৈঠক শেষে এদিন বিকেল নাগাদ  কৃষ্ণবাবু রাজ্য নেতৃত্বের ডাকে কলকাতার উদ্দেশ্যে রওনা হন বলে জানা গেছে । গত বুধবার দুর্গাপুরের একটি হোটেলে দলের রাঢ় বঙ্গ জোনের জেলা সভাপতি, সম্পাদক, সাধারন সম্পাদকদের নিয়ে গোপন বৈঠকে বসেন বিজেপির কেন্দ্রীয় নেতারা । রাঢ়বঙ্গ জোনের পর্যবেক্ষক বিনোদ সোনকারসহ বিজেপির কেন্দ্র ও রাজ্য স্তরের বেশ কয়েকজন নেতা তাতে অংশগ্রহন করেন ।  আগামী বিধানসভা নির্বাচনে রননীতি ঠিক করতেই ওই  বৈঠকের আয়োজন করা হয়েছিল বলে খবর । বৈঠকের পর নিজের এলাকায় ফিরে বিধাবসভা নির্বাচনের প্রস্তুতিতে কার্যত আসরে নেমে পড়েন বিজেপির পুর্ব বর্ধমান জেলা (গ্রামীন) সভাপতি কৃষ্ণ ঘোষ ।

গত বৃহস্পতিবার বার থেকে এদিন পর্যন্ত দলের বিভিন্ন সংগঠনগুলিকে নিয়ে তিনি টানা বৈঠক করেছেন । কৃষ্ণ ঘোষ বলেন, ‘বিনোদ সোনকরজী বৈঠক করার পর থেকেই জেলা জুড়ে একটা আলাদা উৎসাহ তৈরি হয়েছে । দলের মহিলা,এসটি, এসসি, ওবিসি, যুব সমস্ত মোর্চার পাশাপাশি মন্ডলের টিম মাঠে নেমে পড়েছে ।’ পাশাপাশি তিনি বলেন, ‘কাটোয়া মহকুমা এলাকায় যে পরিস্থিতি তৈরি হয়েছে তা সম্পুর্ন বিজেপির অনুকুলে । মানুষের মধ্যে একটাই কথা বিজেপি রাজ্যে ক্ষমতায় আসছে । তৃনমুল বাংলা থেকে যাচ্ছে এটা নিশ্চিত।’

Related Articles

Back to top button
Close