fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

কোভিড আক্রান্তকে হাসপাতালে নিয়ে যেতে দিল না পরিবারের সদস্যরা!

কৌশিক অধিকারী, কান্দি: রবিবার মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার ৭নং ওয়ার্ডে রসোড়াতে একই পরিবারের ৩ জনের দেহে মিলল কোভিড-১৯ সংক্রমণ। যদিও হাসপাতাল থেকে স্বাস্থ্য দফতরের প্রতিনিধি দল গেলেও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালেন না রোগীদের তার বাড়ির সদস্যরা। অবশেষে লিখিত মুচলেখা নিয়ে ফিরে আসতে হল হাসপাতাল কর্মীদের।

গ্রামের বাসিন্দারা জানান, আমরা আতঙ্কে মধ্যে দিন কাটাচ্ছি। যারা কোভিড আক্রান্ত তারা হাসপাতালে গিয়ে চিকিৎসা করলে রোগ থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরতেন বলে জানান গ্রামের বাসিন্দারা। জনবসতি পূর্ণ এলাকায় কোভিড আক্রান্ত থাকলে গ্রামে আরও সংক্রমিত সংখ্যা বৃদ্ধি হতে পারে বলে জানান গ্রামের বাসিন্দারা। ইতিমধ্যেই আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে গোটা এলাকায়।

আরও পড়ুন:করোনাকে জয় করে বাড়ি ফিরলেন শতায়ুর মঙ্গম্মা

কান্দি মহকুমা হাসপাতাল সুপার মহেন্দ্র মান্ডি জানান, পরিবারের সদস্যরা হাসপাতালে চিকিৎসা জন্য পাঠাবেন না তাই মুচলেখা দিয়েছে। আমরা হোম আইসোলেশন থাকার জন্য নির্দেশ দিয়েছি।

অন্যদিকে, রবিবার মুর্শিদাবাদ জেলাতে নতুন করে ২৬জন করোনা আক্রান্ত হদিশ মিলল। বহরমপুর ব্লকের ১জন, বেলডাঙা ১নং ব্লকের ২জন, বহরমপুর পৌরসভার ২জন, নওদা ব্লকের ১জন, ডোমকল পৌরসভা এলাকা ১জন, লালগোলা ব্লকের ৩জন, মুর্শিদাবাদ পৌরসভা এলাকার ১জন, রানীনগর ২নং ব্লকের ১জন, কান্দি পৌরসভার ৩জন, সাগরদিঘি ব্লকের ১জন, সুতি ২নং ব্লকের ২জন, রঘুনাথগঞ্জ পৌরসভা এলাকার ১জন, রঘুনাথগঞ্জ ১নং ব্লকের ৩জন, রঘুনাথগঞ্জ ২নং ব্লকের ৪জন। এদের সবাইকে বহরমপুর কোভিড হাসপাতালে ভর্তি করানো হয়েছে চিকিৎসা জন্য। মুর্শিদাবাদ জেলাতে মোট আক্রান্ত সংখ্যা দাঁড়াল ৫৬০জন।

Related Articles

Back to top button
Close