fbpx
কলকাতাহেডলাইন

জেলেই স্বাধীনতা দিবস পালন রাজ্যের প্রাক্তন মন্ত্রীর, দলেই কেউ তার খোঁজ নিয়েছে কিনা কারারক্ষীর কাছে খোঁজ পার্থর

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: দোর্দণ্ডপ্রতাপ নেতা থেকে তিনি আর নেই। দলকেও পাশে পাননি রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এসএসসি দুর্নীতি কাণ্ডে এই মুহূর্তে জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়। তাই এবছরের স্বাধীনতা দিবস রাজ্যের প্রাক্তন মন্ত্রীর কাছ অনেকটাই আলাদা।

আজ প্রেসিডেন্সি সংশোধনাগারের পায় সমস্ত আবাসিকরা পতাকা উত্তোলনে অংশ নেন। তাদের মধ্যে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ও। ২৫০০ এর বেশি আবাসিক আছেন এই সংশোধনাগারে।

খেতে ভালোবাসেন পার্থ চট্টোপাধ্যায়। আজ এই বিশেষ দিনে আবাসিকদের জন্য ছিল স্পেশাল মেনু। ভাত, মাছের মাথা দিয়ে মুগ ডাল, আলু পটলের তরকারি, কাতলা কালিয়া, আমসত্ত্ব, খেজুরের চাটনি, মিষ্টি। বলা যায় মনের সুখেই খেয়েছেন তিনি। জেল জীবনের সঙ্গে ক্রমশই মানিয়ে নিচ্ছেন তিনি।

তবে দল ভুললেও দলকে ভোলেননি তিনি।  আজকের এই বিশেষ দিনে কারারক্ষীর কাছ থেকে জানতে চাইলেন দলের খবর। দলের কেউ তাঁর সম্বন্ধে কোনও খোঁজ খবর নিচ্ছেন কিনা, তা জিজ্ঞেস করলেন তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সোমবার স্বাধীনতা দিবসের সকালে কারারক্ষী পার্থ চট্টোপাধ্যায়ের সেলে চা বিস্কুট দিতে গেলে, তাঁকে ডেকে পার্থ বাবু বলেন, কেমন আছেন আপনারা? আজ তো স্বাধীনতা দিবস। দলের কেউ আমার বিষয়ে খোঁজখবর নিয়েছে?  জানেন কিছু। এই প্রশ্নের উত্তরে কারারক্ষী বলেন, ‘হ্যাঁ আমরা ভালো আছি। তবে দলের কেউ আপনার বিষয়ে খোঁজ-খবর নিয়েছে কিনা এ বিষয়ে আমি কিছু জানি না।’

তবে প্রেসিডেন্সি জেলে পার্থবাবুর কাছে দেখা করতে যান আইনজীবী। আইনজীবী সূত্রে খবর, পার্থবাবু মাঝেমধ্যেই জানতে চান দলের কেউ তাঁর খোঁজখবর নিচ্ছেন কিনা। কর্মী-সমর্থকরা কেমন আছেন? এর উত্তরে আইনজীবী জানান, আমার কাছে ফোন করে অনেক বেহালা পশ্চিমের নেতাকর্মীরা ওঁনার বিষয়ে খোঁজখবরও নেন। এছাড়াও পার্থবাবু নিজের মেয়ে এবং ভাইয়ের পরিবার সম্পর্কেও আইনজীবীর কাছ থেকে খোঁজখবর নেন বলেই জানান আইনজীবী।

Related Articles

Back to top button
Close