fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মানসিক অবসাদের জেরে আত্মহত্যা প্রাক্তন অধ্যাপকের

অভিষেক আচার্য, কল্যাণী: মানসিক অবসাদের জেরে রেল ওভারব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন কাটোয়া কলেজের প্রাক্তন অধ্যাপক কোমল রায়। মৃতের বাড়ি নদিয়ার কল্যাণীর এ ব্লকে। এই ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এই বিষয়ে প্রতিবেশী দিলীপ কুমার সাউ বলেন, “দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগছিলেন কোমলবাবু। চেন্নাইতে চলছিল চিকিৎসা। এদিন বাইকে তেল ভরার নাম করে বাড়ি থেকে বের হন। তারপর কল্যাণী-ব্যারাকপুর হাইওয়ের ওপর কল্যাণী-কাঁচরাপাড়া রেলব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।” তিনি আরো বলেন, ” কল্যাণী থানা থেকে ফোন পেয়ে আমরা জানতে পারি যে কোমলবাবু আত্মহত্যা করেছেন।”
এই বিষয়ে আর এক প্রতিবেশী দেবাশীষ জানা বলেন, ” কোমলবাবু কাটোয়া কলেজের অধ্যাপক ছিলেন। ২০১৬ সালে তিনি অবসর গ্রহণ করেন। কোমলবাবুর স্ত্রীও অধ্যাপক ছিলেন। তিনিও অবসর নিয়েছেন। মানসিক অবসাদ ছিল। সেই থেকেই হয়তো এই আত্মহত্যা। তবে কি কারণে এই আত্মহত্যা সেটা বলতে পারছি না।”

আরও পড়ুন: নন্দীগ্রামের তৃণমূল পঞ্চায়েত প্রধানের বাড়ি থেকে উদ্ধার তাজা বোমা, এলাকায় চাঞ্চল্য

পুলিশ সূত্রের খবর, স্থানীয়রা রেললাইনের ওপর একটি মৃতদেহ দেখতে পেয়ে কল্যাণী থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে কল্যাণী জে এন এম হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কি কারণে এই আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ। অপরদিকে এই খবর পেয়ে রায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। বাকরুদ্ধ কোমলবাবুর প্রতিবেশীরা।

Related Articles

Back to top button
Close