fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সেতুর শিলান্যাস করলেন আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি

সুকুমার রঞ্জন সরকার, কুমারগ্রাম: আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম ব্লকের খোয়ারডাংগা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের দৌড়মারা নদীর ওপর একটি সেতুর শিলান্যাস হল বুধবার। আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি শীলা দাস সরকার সেতুর শিলান্যাস করে জানান খোয়াড়ডাংগা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘোড়ামারা চৌপথি থেকে খোয়াড়ডাংগা বাজারে যাবার রাস্তায় এই নদীর ওপর সেতু না থাকায় যাতায়াতে এলাকাবাসীর ভরসা ছিল একটি বাঁশের তৈরি সাঁকো। বাজারে কৃষি পন্য সহ বিভিন্ন সামগ্রী নিয়ে যাতায়াত করা সম্ভব হতনা।

পাশাপাশি নিত্যযাত্রী থেকে এলাকার ছাত্র ছাত্রী সকলেই সমস্যায় পড়তেন। এলাকাবাসীর দীর্ঘদিনের দাবীকে মান্যতা দিয়ে আলিপুরদুয়ার জেলা পরিষদ এই সেতু নির্মানে উদ্যোগী হয়েছে। তিনি আরও জানান প্রায় একত্রিশ মিটার দীর্ঘ এই সেতুটি নির্মানে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ১.৩১ লক্ষ টাকা।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুন পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি বিপ্লব নার্জিনারী, জেলা পরিষদ সদস্য সুরভি রায়, খোয়াড়ডাঙ্গা দুই নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান জয়ন্তি রায়, আলিপুরদুয়ার জেলা পরিষদের নির্বাহী বাস্তুকার মলয় গোস্বামী সমাজসেবী ধীরেশ চন্দ্র রায় সহ এলাকার বিশিষ্ট জনেরা। সেতুর নির্মান কাজের সুচনায় খুশী এলাকাবাসী।

Related Articles

Back to top button
Close