fbpx
কলকাতাহেডলাইন

লক্ষ্য একটাই ২০২১, আমরা সবাই এক ছাতার নিচে, ছাতার নাম নরেন্দ্র মোদি: অগ্নিমিত্রা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সাংগঠনিকভাবে ঘর গোছানোর কাজ শুরু করে দিল রাজ্য বিজেপি। নতুন ও পুরনো মুখের ভারসাম্য বজায় রেখেই আগামী মহারণের দিকে এগোছে বঙ্গ ‘বিজেপি। সোমবার দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ঘোষণা করলেন নতুন রাজ্য কমিটির। বিজেপি মহিলা মোর্চার দায়িত্ব নেওয়ার পর ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল জানালেন, লক্ষ্য একটাই ২০২১, আমরা আশাবাদী। তিনি বললেন, “মানুষ এই অত্যাচার, অনাচার, অবিচারে বীতশ্রদ্ধ। ওরা আমাদের কাজটা সহজ করে দেবে। আমরা সবাই এক ছাতার নিচে। ছাতার নাম নরেন্দ্র মোদি’।

অগ্নিমিত্রার আরও বলেন, “রাজ্যে দল এবং সংগঠনের দুই নেতা হিসাবে দিলীপদা, সুব্রতদাকে (চট্টোপাধ্যায়) পেয়েছি। মাত্র ১ বছর ২ মাস হল দলে যোগ দিয়েছি। কার্যকর্তারা সব বুঝেই দায়িত্ব দিয়েছেন। ওঁদের কাছে আমি কৃতজ্ঞ। সামনে বড় লড়াই। এক অর্থে সময় ১০ মাস।কোনও প্রশ্ন, ধন্দ নয়,পাখির চোখ একটাই ২০২১।

আরও পড়ুন: ফের কলকাতার বুকে নামছে বেসরকারি বাস, গুণতে হবে না অতিরিক্ত ভাড়া

নতুন টিম নিয়ে শুরু হবে প্রচার। আগামী ৮ জুন থেকেই শুরু হয়ে যাব প্রচার। আপাতত সোশ্যাল মিডিয়াতেই প্রচার হবে। নির্বাচনের আগে পায়ের তোলার মাটি পাকা করছে রাজ্য বিজেপি । একুশে বিধানসভা ভোট, তাই বড়সড় রদ বদল করা হল রাজ্য বিজেপি রদবদল। সাধারণ সম্পাদক হলেন লকেট চ্যাটার্জি । মহিলা মোর্চার দায়িত্ব পেলেন অগ্নিমিত্রা পাল । সহ-সভাপতি হলেন অর্জুন সিংহ এবং ভারতী ঘোষ। বিজেপির রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য সব্যসাচী দত্ত। পদাধিকারীদের তালিকায় নাম নেই শোভন চ্যাটার্জি। শোভন এখনও বিজেপিতে আছেন, বললেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

 

 

 

Related Articles

Back to top button
Close