fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আরামবাগে বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর ও মারধর

গোপাল রায়, আরামবাগ: ফের উত্তেজনা ছড়ালো পুড়শুড়ায়। বিজেপির মহিলা কর্মীকে মারধ‌রের পাশাপাশি চার বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা ঘটেছে আরামবাগের পুড়শুড়া। বিজেপি মহিলা কর্মীকে মারধর ও বাড়ি ভাঙচুর করাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।ঘটনাস্থলে প্রশ্নটা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভাঙচুর করা হয় বাড়ির গেট, টিভি পাখা, বাসনপত্র ও আসবাবপত্র। এই ঘটনায় সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনাটি ঘটেছে আরামবাগের পুড়শুড়া শ্রীরামপুর অঞ্চলের হাটি এলাকায়।

জানা গেছে, তৃণমূলের পতাকা ছেড়ে দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা সূত্রপাত। তৃণমূলের দাবি, তৃণমূলের দলীয় পতাকা টানানো ছিল সেই পতাকা গুলি বিজেপি থেকে দলীয় পতাকা গুলি ছিড়ে ফেলে দেওয়া হয়েছে। এ মারধর ও ভাঙচুরের ঘটনায় তৃণমূল কোনভাবেই যুক্ত নেই বলে দাবি তৃণমূলের। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে চলছে পুলিশি টহল দাড়ি এলাকায়।

আরামবাগ বিজেপি জেলা সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ, তৃণমূলের নিজেদের ঝামেলাগুলো বিজেপির ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে। নিজেরাই মাদার এবং যুব মিলে মারপিট করছে আর বিজেপিকে ফাঁসানো হচ্ছে। বিজেপির ওপর হামলা চালাচ্ছে তৃণমূল।

Related Articles

Back to top button
Close