fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাঁকসায় সিলিন্ডার থেকে আগুন লেগে ভস্মীভূত বাড়ি

জয়দেব লাহা, দুর্গাপুর: গ্যাস সিলিন্ডার থেকে আগুন ছড়িয়ে আগুনে ভস্মীভূত হয়ে গেল বাড়ি। জখম হয়েছে ২ মহিলা। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কাঁকসা থানার গোপালপুর এলাকায়। ঘটনাস্থলে দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোপালপুর উত্তর পাড়ার বাসিন্দা অজয় বিশ্বাস। পেশায় অটো রিক্সা চালক। তাঁর স্ত্রী সোমাদেবী এদিন রান্নাঘরে জ্বালানি গ্যাসে রান্না করছিলেন। আচমকায় গ্যাস সিলিন্ডারে আগুন লেগে যায়। নিমেষের মধ্যে আগুনের লেলিহান শিখা রান্নাঘর সহ বাড়িতে ছড়িয়ে যায়। সোমাদেবী ভেতরে আটকে পড়ে। প্রতিবেশী অপর এক গৃহবধূ তাঁকে উদ্ধার করতে আসেন। তিনিও আগুনে জখম হয়। কোনওরকমে তাঁরা রক্ষা পেলেও বাড়ির সমস্ত জিনিসপত্র আগুনে ভস্মীভূত হয়ে যায়। ঘরের টালির চাল ভেঙে পড়ে। তড়িঘড়ি এলাকাবাসী জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। খবর পেয়ে কাঁকসা থেকে দমকলের ইঞ্জিন পৌঁছায়। এবং আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক অজয় বিশ্বাস বলেন, “লকডাউনের কারণে অটো রিকসা থেকে রোজগার বন্ধ হয়ে গিয়েছে। মাছ বিক্রি করে কোনও রকমে সংসার চালাচ্ছিলাম। এখন ঘরবাড়ি জিনিসপত্র সব আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে। প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এখন কোথায় থাকবো কি করবো বুঝে উঠতে পারছিনা।”

Related Articles

Back to top button
Close